ফের বিয়ে করছেন কোয়েল মল্লিক! বিরিয়ানির প্লেট হাতে খেতে ব্যস্ত অভিনেত্রী, ভাইরাল ভিডিও

কোয়েল মল্লিক ভারতীয় বাংলা চলচ্চিত্রের মূল ধারার একজন প্রথম শ্রেণীর অন্যতম নায়িকা অভিনেত্রী। অভিনেতা রঞ্জিত মল্লিকের এই কন্যা তার প্রথম ছবি থেকেই দর্শকের মন জয় করে নিয়েছেন। বহু জনপ্রিয় বাংলা ছবিতে তার অভিনয়ের পারদর্শীতা জন্য অভিনেত্রীর দিক দিয়ে উচ্চ শিখরে তার নাম রয়েছে। বানিজ্যিক সফল ছবির পাশাপাশি তিনি সন্দীপ রায় ও সৃজিত মুখার্জীর মত ন্য ধারার পরিচালকের সঙ্গেও বেশ কিছু সফল কাজ করেছেন। ২০০৩ সালে হরনাথ চক্রবর্তীর নাটের গুরুতর কোয়েল মল্লিকের আত্মপ্রকাশ ঘটে। এই মুহূর্তে তাঁর সিনেমার তালিকায় প্রায় সত্তরের বেশি নাম।

ক্যারিয়ারের উচ্চ শিখরে পৌঁছে একপ্রকার হঠাৎ করেই তিনি বিবাহ বন্ধনে বাঁধা পড়েন প্রযোজক নিশপাল সিং রানের সঙ্গে। ২০১৩ সালের ১লা ফেব্রুয়ারী কোয়েল মল্লিক নিশপাল সিং রানেকে বিবাহ করেন। এখন তিনি পাঞ্জাবি বাড়ির বউ কেননা নিশপাল সিং রানে একজন পাঞ্জাবী। তবে বিবাহের আগে সাত বছর ধরে তাদের সম্পর্ক ছিল। নিশপাল সিং রানে একজন সফল প্রযোজক। বহু বাংলা ছবি তিনি প্রযোজক করেছেন। কিছুদিন আগেই কোয়েল মল্লিক মা হোন। অবশ্য তাঁর বেশ কয়েকদিন আগে থেকেই তিনি বড় পর্দা থেকে বিরতি নিয়ে নেন। নিশপাল ও কোয়েল মল্লিকের তাদের পুত্রের জন্মের পরই তাঁর ছবি দর্শকদের দেখার সুযোগ করে দেন।

কিন্তু এখন কাহিনী অন্য! স্বামী সন্তান থাকতেও কোয়েল মল্লিক আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, সম্প্রতি নায়িকা সেই দৃশ্যের একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেই পোস্টয়েছেন। সেখানে দেখা গিয়েছে এক এনআরআই ব্যক্তির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি কিছুটা বাবা মায়ের চাপেই, শৈশবের প্রেমিক থাকতেও বিয়েতে রাজি হয়ে যান কোয়েল। এদিকে প্রেমিক অমিত হঠাৎ করেই মুম্বাইয়ের কর্পোরেট চাকরি ছেড়ে কলকাতায় ফিরে এসেই দেখেন প্রেমিকার বিয়ে। প্রেমিকের তখন হৃদয় ভাঙ্গলেও কিছু করার থাকে না, ফলে প্রেমিকার বিয়ে দেখতে বাধ্য হন তিনি।

কিন্তু কথা হচ্ছে এখন বিয়ের মরসুম, বিয়ে হবে স্বাভাবিক, কিন্তু কোয়েল মল্লিক সব থাকতেও কেন বিয়ের পিঁড়িতে বসেছেন! কি অবাক হচ্ছেন তো! এবার ভেবে দেখুন তো কোয়েল মল্লিকের কোন ছবিতে এরকম দৃশ্য দেখেছিলেন, হ্যাঁ ঠিক ধরেছেন ২০১৮ সালে মুক্তি পেয়েছিল মৈনাক ভৌমিক পরিচালিত এবং কোয়েল মল্লিক ও যীশু সেনগুপ্ত অভিনীত ‘ঘরে & বাইরে’ সিনেমারই অংশ এটি। এই সিনেমার কাহিনী আধুনিক প্রেম, আবেগ এবং বিচ্ছিন্নতাকে ঘিরে আবর্তিত হয়েছিল। এখানে কোয়েলের চরিত্রের নাম লাবণ্য পাশাপাশি যীশু সেনগুপ্তের নাম ছিল অমিত। অভিনেত্রী কোয়েল তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে এই সিনেমার শুটিং এর কিচ্ছু অংশ পোস্ট করেছেন। যা দেখে দর্শকদের কৌতুহলজনিত হয়ে ওঠেন।

Check Also

সালমান খানের ক্যারিয়ার শেষ করে রাস্তায় নামাবেন তিনি!

কিছুদিন আগেই চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খানের নামে মামলা করেছেন ‘রাধে’ অভিনেতা সালমান খান। এবার …