প্রেমিকাকে নিয়ে আজমীর শরিফ গেলেন শ্রাবন্তীর ছেলে

ছেলের প্রেম সম্পর্কে আগেই শিলমোহর দিয়েছেন শ্রাবন্তী, এবার প্রেমিকাকে নিয়ে রাজস্থান সফরে অভিমন্যু। তেমনটাই বলছে তাঁর প্রেমিকার ইনস্টাগ্রাম প্রোফাইল।

শ্রাবন্তী পুত্র অভিমন্যুর লাভ লাইফ এখন টলিপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে। নতুন বছরেই মডেল দামিনী ঘোষের সঙ্গে নিজের সম্পর্কে শিলমোহর দিয়েছেন এই তারকা পুত্র। এবার আজমির শরিফ দরগায় হাজির এই প্রেমিক যুগল।

ক’দিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রেমিকা দামিনীর সঙ্গে তোলা দুটি ছবি শেয়ার করে প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন অভিমন্যু চ্যাটার্জী। জানিয়েছেন তিন বছর ধরে চলছে তাদের মন দেওয়া-নেওয়া।

এবার প্রেমিকাকে নিয়ে রাজস্থান সফরে বেরিয়েছেন অভিমন্যু। গিয়েছিলেন আজমির শরীফও।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) ইনস্টা স্টোরিতে দুজনের আজমির শরীফ দর্শনের ছবি পোস্ট করেন দামিনী। যেখানে ঝিনুকের (অভিমন্যু চ্যাটার্জী) পরনে রয়েছে কালো কুর্তা আর ফেজ টুপি, অন্যদিকে দামিনী পরে রয়েছেন বেইজ রঙের সালোয়ার কামিজ। করোনা আবহে দু’জনেই মাস্কে মুখ ঢেকে রেখেছিলেন।

রাজস্থানের মরুভূমিতে দাঁড়িতেও পোজ দিতে দেখা গিয়েছে দামিনীকে। যেখানে তিনি মাথায় পরেছিলেন ঐতিহ্যবাহী রাজস্থানি পাগড়ি।

শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন।

অভিনেত্রী সম্প্রতি আনন্দবাজার ডিজিট্যালকে জানান, ‘এই বয়সে তো এরকম হবেই’। প্রেমের বয়সে ছেলে প্রেম করছে- সেই নিয়ে বেশি কিছু ভাবতে না-রাজ শ্রাবন্তী।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …