প্রথমবার বাংলাদেশি সিনেমার গানে নোবেল

দেশের তরুণ কণ্ঠশিল্পী নোবেল সমালোচনা ও বিতর্ককে পেছনে ফেলে গানে ব্যস্ত হয়ে উঠেছেন। সম্প্রতি দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান সাউন্ডটেক থেকে প্রকাশ হয়েছে তার নতুন মৌলিক গান অভিনয়। সেটি খুব একটা সাড়া না পেলেও একাগ্র চিত্তে গান করে যাচ্ছেন নোবেল।

সেই ধারাবাহিকতায় এবার সরকারি অনুদানে নির্মিত মুখোশ সিনেমার গানে কণ্ঠ দিতে চলেছেন নোবেল। ছবিটির পরিচালক ইফতেখার শুভ জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, মুখোশ সিনেমার টাইটেল সং- গাইবেন নোবেল। এর কথা লিখেছেন আব্রাহাম তামিম। সুর ও সংগীত পরিচালনার দায়িত্বে আছেন আহম্মেদ হুমায়ূন। এর আগে কলকাতার সিনেমার জন্য কণ্ঠ দিলেও এই প্রথম বাংলাদেশি সিনেমায় প্লেব্যাক করলেন নোবেল। তিনি গেল বছর মুক্তি পাওয়া সৃজিত মুখার্জি পরিচালিত ভিঞ্চি দা সিনেমার জন্য কণ্ঠ দিয়েছিলেন অনুপম রায়ের সুর ও সংগীতে।

উল্লেখ্য, চলতি ২০১৯-২০ অর্থ বছরের সরকারি অনুদানের মুখোশ সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করবেন ইফতেখার শুভ। এটি তারই লেখা অপ্রকাশিত একটি উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে।

তবে, মুখোশ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হবেন রোশান ও পরীমনি। এখানে রহস্যময় একটি চরিত্রে দেখা যাবে নন্দিত অভিনেতা মোশাররফ করিমকে। আরো অভিনয় করবেন ইরেশ যাকের, ফারুক আহমেদ, রাশেদ মামুন অপু, রাশেদ রাশু, সেলিম রেজা, অরণ্য বিজয় ও রঙ্গিলা সাধুসহ অনেকেই।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …