পু’লিশের পরাম’র্শেই দিহানকে একমাত্র আ’সামি করা হয়ঃ আনুশকার মা

মে’য়ের চরিত্রহননের চেষ্টা করা হচ্ছে। আম’রা যেভাবে মা’মলা’টি করতে চেয়েছিলাম, পু’লিশ সেভাবে মা’মলা’টি নেয়নি’ বলে অ’ভিযোগ করেছেন রাজধানীর কলাবাগানে বন্ধুর নি’র্যাতনে নি’হত আনুশকার মা।

বুধবার (১৩ জানুয়ারি) রাজধানীর কলাবাগানে ‘ও’ লেভেলের শিক্ষার্থী সুষ্ঠু ও নিরপেক্ষ ত’দন্তের দাবি জানিয়ে জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে বাংলাদেশ মহিলা পরিষদ। ওই সংবাদ সম্মেলনে উপস্থিত হয় হ’ত্যার শিকার মে’য়েটির পরিবার। সেখানে মে’য়েটির মা অ’ভিযোগ করে বলেন, দিহানের বাসায় আমা’র মে’য়েকে অমানবিক নি’র্যাতন করে করা হয়েছে। আমাকে ফোন করে হাসপাতা’লে যেতে বলা হয়। হাসপাতা’লে গিয়ে দেখি, দিহানসহ তার তিন বন্ধু বসে আছে। দিহান আমা’র পা জড়িয়ে ধরে বলে আন্টি আমাকে বাঁ’চান।

এ সময় মে’য়ের ঘটনায় সুষ্ঠু ও নিরপেক্ষ ত’দন্ত এবং জ’ড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শা’স্তির দাবি জানিয়ে তিনি বলেন, আ’সামির বক্তব্যকে প্রাধান্য দিয়ে কেউ কেউ সামাজিক যোগাযোগমাধ্যমে অ’পপ্রচার চালাচ্ছেন। মৃ’ত মে’য়েকে নিয়ে এভাবে অ’পপ্রচার চালানোয় ক’ষ্ট পাচ্ছেন বলেও জানান আনুশকার মা।

মে’য়েটির মা অ’ভিযোগ করেন, একটি প্রভাবশালী মহল দিহান ও তার বন্ধুদের আড়াল করার চেষ্টা করছে। আ’সামির বক্তব্যকে প্রাধান্য দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়া হচ্ছে। এ সময় সরকারের কাছে পরিবারের পক্ষ থেকে ঘটনায় সুষ্ঠু ও নিরপেক্ষ ত’দন্তের দাবি জানানো হয়।

Check Also

অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেখিয়ে ২৮ জনকে বিয়ে করেন অভিনেত্রী রোমানা!

নায়িকা রোমানা স্বর্ণাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফাঁদ পেতে এক সৌদি প্রবাসীর কাছ থেকে কোটি টাকারও …