পরনে বেনারসী, মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘মা’সিরিয়ালের ঝিলিক!

টলিগঞ্জে জুড়ে এখন বিয়ের মরসুম। একের পর এক তারকা শুরু করছেন তাঁদের নতুন জীবন। প্রেমের মাস শুরু হতে না হতেই সানাইয়ের সুর, উলুধ্বনি আর মঙ্গলশঙ্খের আওয়াজে গমগম করছে টলিপাড়া। এরই মধ্যে বিয়ে সম্পন্ন হয়েছে টলিপাড়ার হার্টথ্রব জুটি নীল-তৃণা, ইমন-নীলাঞ্জন, ওম-মিমি, সৌরভ-ত্বরিতা ও গৌরব-দেবলীনাদের। এবার কি সেই তালিকায় নাম জুড়ল ছোট্ট ঝিলিকের অর্থাৎ তিথি বসুর! তাকে দেখা গেল বেনারসী, মাথাভর্তি সিঁদুরে। কিন্তু কাকে বিয়ে করছেন তিনি, তা নিয়েও কৌতুহল প্রকাশ করেছে নেটিজেনরা।

সম্প্রতি পোস্ট করা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল তো তাই বলছে, যেখানে তিনি ছবি দিয়েছেন টুকটুকে লাল বেনারসি পড়ে, সারা গায়ে গয়না পড়ে, এবং মাথা ভর্তি সিঁদুর পড়ে পুরো নববধূর সাজে। তাহলে সত্যিই কি বিয়ে করেছেন তিথি, এইত্তো কিছুদিন আগেই স্কুলগন্ডী পেরোলেন তিনি, অল্প বয়সেই বিয়ে করে নিলেন কি তাহলে তিনি! কি অবাক হচ্ছেন তো! তাহলে আসল কথাটাই জানাই! তা হল বিয়ের সাজে তিনি সেরে ফেলেছেন ফটোসেশন। ওই ছবি নিছকই শুটিং এর জন্য তোলা। পোস্টটিতে পছন্দের সংখ্যা ছাড়িয়েছেও প্রায় প্রায় পাঁচ হাজার। দর্শকও অবাক। অসংখ্য কৌতূহলী প্রশ্নে তোলপাড় হয়ে গিয়েছে তাঁর কমেন্ট সেকশনে।

স্টার জলসা খ্যাত মা ধারাবাহিকের সেই ছোট্ট ঝিলিক এখন কিন্তু আর ছোট্টটি নেই সে এখন অনেক বড় হয়ে গিয়েছে। অনেক নেটিজেনদের ঘুম আসে না তাঁর ছবি দেখে৷ কারণ সেই মা সিরিয়ালের ছোট্ট ঝিলিক ওরফে তিথি বসু এখন রীতিমত নিজের শরীরের উষ্ণতার ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। মডার্ন ফ্যাশানের অধিকারী তিথি ভক্তদের পছন্দ তিথির আরও একটি বিষয়ও। সোশ্যাল মিডিয়াতে তিথি নিজের স্টারডমকে পুরোপুরি ভুলে নিজেকে মেলে ধরেন সবসময়েই।

ছোট্ট তিথি বসুর ইনস্টাগ্রাম ছবিগুলোতে মাঝে মধ্যেই নজর কাড়ে তার অনুরাগীদের। তার এই ছবি দেখে যেকোনো পুরুষই ভিরমি খাবেন। একের পর এক ছবি আপলোড করে সকলের ঘুম কাড়ছেন তিথি। নিজেকে সুন্দরীদের তালিকায় রাখতে ছোট্ট পোশাকে শরীরে লালিত্বও ঝরান মাঝে মাঝে এই খুদে পরী। ইনস্টাগ্রামে প্রায় নিত্যদিন ছবি পোস্ট করেন অভিনেত্রী। ছবি পোস্টের মাধ্যমেই তাঁর মধ্যে যে কোথাও একটা ফ্যাশানিস্তা লুকিয়ে আছে তা বোঝা যায়।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …