নোয়াখালী গিয়ে জাকিরকে মেরে এলেন কাবিলা

তরুণ প্রজন্মের কাছে এই সময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’। নাটকটির কাবিলা, শুভ, পাশা ভাই, হাবু ভাই, অদেখা রোকেয়া ও জাকির চরিত্র বেশ জনপ্রিয় দর্শকদের কাছে। নাটকটির প্রচার হওয়া কোন পর্বে বজরা বাজারের জাকির ও কাবিলার প্রেমিকা রোকেয়াকে দেখানো হয়নি। তবে আগামী পর্বে দেখানো হবে রোকেয়ার সঙ্গে টাংকি মারা জাকিরকে।

সম্প্রতি ধারাবাহিকটির পুরো দল নোয়াখালী গিয়েছিল বিশেষ দৃশ্য শুটিং করতে। সেখানেই দেখা মেলে জাকিরের। নাটকে যে জাকির কাবিলার মাথা ব্যাথার কারণ। কাবিলার প্রেমিকা রোকেয়ার সঙ্গে টাংকি মারেন নিয়মিত। নোয়াখালী গিয়ে সেই জাকিরকে হাতের কাছে পেয়ে উত্তম মাধ্যম দিয়ে এলেন কাবিলা।

এই পর্ব কবে দেখা যাবে? নাটকটির নির্মাতা অমির কাছে জানতে চাওয়া হয়। অমি বলেন, ‘এখই বলতে পারছিনা কোন পর্ব থেকে জাকিরকে দেখানো হবে। আপাতত নোয়াখালীর পর্বগুলোর এডিটের কাজ চলছে।’

অমি বলেন, ‘নোয়াখালীর সোনাইমুড়ির ফ্লেক্সিলোড ব্যবসায়ী জাকির। এছাড়াও সে কম্পিউটার দিয়ে মোবাইলে গান আপলোড করে থাকে। জাকিরের বিরুদ্ধে অনেকগুলো অভিযোগের মধ্যে অন্যতম অভিযোগ হলো সে পাড়ার মেয়েদের মোবাইলে গানের ভিডিও ডাউনলোড করার পাশাপাশি কিছু অন্যরকম ভিডিও দিয়ে দেয়। এছাড়াও মেয়েদের সাথে সে ফ্লার্টিং করে। আসন্ন পর্বে জাকির এভাবেই উপস্থিত হবে।’

নাটকটিতে জাকিরের চরিত্রে যুক্ত হয়েছেন মিরাক্কেলের পাভেল। স্ট্যান্ড আপ কমেডি রিয়েলিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’-সিজন ৯ এর দ্বিতীয় রানার্স আপ এবং দর্শক জরিপে চ্যাম্পিয়ন ছিলেন পাভেল। ব্যাচেলর পয়েন্টের দর্শকরা এবার জাকিরকে খুঁজে পাবেন।

পাভেলকে জাকির হিসেবে চূড়ান্ত করার কারণ হিসেবে অমি জানালেন, কয়েকজনকে নোয়াখালীর ভাষা শিখিয়ে যখন সংলাপ দিচ্ছিল এক্সপ্রেশনটা ঠিকভাবে আসেনি। অনেকসময় এক্সপ্রেশন ঠিক দিলেও নোয়াখালীর ভাষা বলতে পারেনি। আবার যখন শিখে কথা বলে অহেতুল ওই অঞ্চলের ভাষায় একটা টান দেয়। এই টানটা ওই অঞ্চলের মানুষ দেয় না। শুধু শব্দগুলো আলাদা। অনেককিছু বিশ্লেষণ করেই পাভেলকে নিয়েছি।

‘ব্যাচেলর পয়েন্ট’নির্মিত হচ্ছে মোশন রকের ব্যানারে। বৃহস্পতিবার থেকে শনিবার সপ্তাহে তিনদিন প্রচার হচ্ছে ধ্রুব টিভির ইউটিউবে।

সিজন থ্রি-তে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন মারজুক রাসেল, চাষি আলম, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, সাবিলা নূর, মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, মুসাফির সৈয়দ, সানজানা সরকার রিয়া, শিমুল শর্মা, সুমন পাটোয়ারী ও শরাফ আহমেদ জীবন।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …