নিজের বিয়ের আসরেই ‘টুম্পা সোনা’ গানে জমিয়ে নাচ ‘গুনগুন’-এর, সাথে তু-মুল নাচলেন অভিনেত্রী তৃনাও, তু-মুল ভাইরাল ভিডিও!

সম্প্রতি চারদিকে কান পাতলেই শোনা যাচ্ছে ভাইরাল হওয়া টুম্পা সোনা গানটি। কোন বিয়ের অনুষ্ঠান হোক বা শীতকালের পিকনিক টুম্পা সোনা বাজিয়েই নাচে মেতে উঠছেন জনগণ।

তাহলে সেলিব্রিটিরাই বা বাদ যাবেন কেন? তাইতো এবার টুম্পা গানে ম-ঞ্চ কাঁ-পা-লে-ন গুনগুন অর্থাৎ তৃণা সাহা। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো -এর সেটের ঘটনা এটি।

উল্লেখ্য এটি একটি প্রাচীন পন্থী পরিবারের গল্পের উপর ভিত্তি করে ধারাবাহিক। বর্তমানে ধারাবাহিকে মুখ্য চরিত্র গুনগুন অর্থাৎ তৃণার সঙ্গে বিয়ে হতে চলেছে চলেছে সৌজন্য অর্থাৎ অভিনেতা কৌশিক রয় এর। আর এই বিয়ের শু-টিং-য়ের অবসরে অভিনেত্রী তৃণা করলেন টুম্পা গানে নাচ।

লাল ভারী লেহেঙ্গা পরে কনের সাজে নাচতে দেখা গিয়েছে এদিন অভিনেত্রীকে।সঙ্গে ছিলেন তার দুই ননদ সাজি আর চিনি।আর সেই ভিডিওটি তিনি শেয়ার করেন সোশ্যাল

মিডিয়াতে।প্রসঙ্গত, টুম্পা গানটি আরব দে চৌধুরী ও অভিষেক সাহার তৈরি ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’র গান। আরজে সায়নের তৈরি করা মিউজিক ভিডিওটি লঞ্চ হওয়ার পর থেকে টুম্পা গানটি আরও জনপ্রিয় হয়ে যায়।

বর্তমানে এই গানের সঙ্গে একের পর এক মজার ভিডিও ভাইরাল হচ্ছে। এরমধ্যে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের রিসেপশন এর ভিডিও অবধি রয়েছে।গুনগুনের শেয়ার করা এই ভিডিওটিকে বেশ পছন্দ করছেন দর্শকগণ।

Check Also

ধেয়ে আসছে বিশালাকার গ্রহাণু

একটি বিশালাকার গ্রহাণু ধেয়ে আসছে পৃথিবীর দিকে। আন্তর্জাতিক মহাকাশ গবেষণা সংস্থা নাসা জানিয়েছে, এটি পৃথিবীর …