নাচতে গিয়ে খুলে গেলো শাড়ি, গুণী ব্যক্তিদের সামনেই বিব্রতকর পরিস্থিতিতে চিত্রনায়িকা মাহি

চিত্রনায়িকা মাহিয়া মাহি। গতকাল ২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানের জমকালো আয়োজনে পারফর্ম করেন তিনি। সেখানে তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক। কিন্তু সেখানে তাকে বেশ বি’ব্র’তক’র পরিস্থিতিতে পড়তে হয় তাকে। সেখানে নাচতে গিয়ে মাহির শাড়ির আঁচল বারবার খু’লে যায়। এতে বিপাকে পড়েন এই নায়িকা। কারণ নাচের ফাঁ’কে ফাঁ’কে তাকে বারবার শাড়ি টে’নে উ’ঠাতে হয়।

সোমবার (১৭ জানুয়ারি) রাতে মাহি একটি ভি’ডি’ও পো’স্ট করেন তার ফেসবুকে। এতে বিষয়টি নিয়ে কথাও বলেন তিনি। ক্যাপশনে তিনি লিখেন, ‘আমার জীবনের ভ’য়াব’হ ঘটনাটা আজকেই ঘটতে হলো? তাও আবার এত এত গুণী ব্যক্তিদের সামনেই!’

এমন ঘটনায় ভী’ষণ মন খা’রা’প মাহির। বিষয়টি উল্লেখ করে এই নায়িকা বলেন, আজকে আমার মন খুব খুব খা’রা’প। স্টে’জে আমার শাড়ি খুলে গেল! এটা ভাবা যায়? সকালে যারা অনুষ্ঠান দেখেছেন তারা বিষয়টি খেয়াল করেছেন। এত ভালো রিহা’র্সে’ল করেছিলাম আর স্টে’জে শাড়ি খুলে গেল। তখন ভাবছিলাম, শাড়ি পুরোটাই খুলে যায় কিনা! শাড়ি টা’নাটা’নি করে না’চা যায় না। সাইমন বারবার বলছিল, কী করছো মাহি? এতগুলো গুণী মানুষের সামনে এটা হলো। আমার ভীষণ মন খারাপ।

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। চলচ্চিত্রের শু’টিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা। বর্তমানে তার হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে।

এর মধ্যে ‘আশীর্বাদ’, ‘স্বপ্নবাজি’, ‘আনন্দ অ’শ্রু’ ও ‘ব্লা’ড’ অন্যতম। এসব সিনেমার কিছু অংশের কাজ এরই মধ্যে শেষ করেছেন মাহি। মাহি অভিনীত সর্বশেষ মু’ক্তিপ্রাপ্ত সিনেমা ‘নবাব এলএলবি’। অনন্য মামুন পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

Check Also

সালমান খানের ক্যারিয়ার শেষ করে রাস্তায় নামাবেন তিনি!

কিছুদিন আগেই চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খানের নামে মামলা করেছেন ‘রাধে’ অভিনেতা সালমান খান। এবার …