নতুন লুকে সামনে এলেন নায়িকা শ্রাবন্তী

সোশ্যাল মিডিয়াতেই অক্টোবরের শেষ থেকেই প্রথম গুঞ্জন দানা বেঁধেছিলো, সব ঠিক নেই শ্রাবন্তী-রোশনের ভালোবাসার নীড়ে। এরপর গত একমাসে রোশন-শ্রাবন্তীর সম্পর্কের দূরত্ব লক্ষ যোজন বেড়েছে। এর মাঝেই দিন কয়েক আগে পরোক্ষে সিঁদুর পরা নিয়ে শ্রাবন্তীকে বিঁধেছিলেন রোশন।

বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেও শ্রাবন্তীকে সিঁদুর মাথায় দেখছে দর্শকরা। আপতত স্টার জলসার একটি রিয়ালিটি শো হোস্ট করেন নায়িকা, সেখানেও সিঁদুর মাথাতেই দেখা যায় তাকে। সিঁদুর পরা কিংবা না পরা কারোর ব্যক্তিগত সিদ্ধান্ত কিন্তু এই নিয়েই পরোক্ষে কটাক্ষ ধেয়ে এসেছিলো রোশনের তরফ থেকে।

রোশন লেখেন- ব্যক্তিগতভাবে আমি সেইসব মেয়েদের ঘৃণা করি যারা সিঁদুর লাগায় অথচ তাদের স্বামী অথবা সাবেক সেটা পছন্দ করে না যখন সেটি তাদের জন্য লাগানো হয়।

রোশনের তরফে এই কটাক্ষ ধরে আসার পর থেকে সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী ধরা দিচ্ছেন নতুন লুকেই। আপতত হইচইয়ের নতুন ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত নায়িকা। সেখানে শুটিংয়ের ফাঁকেও খোসমেজাজে পাওয়া গেলো শ্রাবন্তীকে।

শুধু শুটিংয় সেটেই নয়, এখন পর্দার বাইরেও একদম অন্যরকম লুকে ধরা দিচ্ছেন শ্রাবন্তী। সম্প্রতি নায়িকা সাদাকালোতেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সোশ্যালে। দুজনের ওয়েব সিরিজের শুটিংয়ের ফাঁকে শ্রাবন্তী।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …