নতুন যে প্রতিষ্ঠান খুললেন অপু বিশ্বাস

শাকিব খান, ইয়ামিন হক ববির পর প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। নিজের এবং ছেলের নামে প্রতিষ্ঠানের নামকরণ করেছেন তিনি। সদস্যপদ নিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতিতে।

এমনটাই জানা গেছে, প্রযোজক-পরিবেশক সমিতির সূত্রে। তার প্রতিষ্ঠানের নাম ‘অপু-জয় প্রোডাকশন হাউস’। বুধবার (২৯ ডিসেম্বর) যাচাই-বাছাই শেষে সদস্য পদ দেওয়া হয়েছে অপু বিশ্বাসকে।

খোঁজ নিয়ে জানা গেছে, নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বেশকিছু কাজের পরিকল্পনা রয়েছে অপুর। শিগগির আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তিনি।

প্রযোজনা প্রতিষ্ঠান ছাড়া আরও একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান রয়েছে অপু বিশ্বাসের। যার নাম ‘এপিজে ফ্লোর’। ২০১৯ সালের ৯ ডিসেম্বর প্রতিষ্ঠানটি চালু করেছিলেন তিনি। এটি মূলত বিউটি সেলুন, ফটো স্টুডিও, মিটিং ও ড্যান্স ফ্লোর।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’, ‘প্রিয় কমলা’ সিনেমা দুটি। এগুলোতে অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এ ছাড়া নায়ক নিরবের সঙ্গে অভিনয় করছেন অনুদানের সিনেমা ‘ছায়াবৃক্ষ’তে। চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে প্রথম লটের চিত্রায়ণ সম্পন্ন হয়েছে সিনেমাটির।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …