নতুন বৌয়ের কা’ন্না’য় ভিজে গেলো মেকাপ, মেকাপ গলতেই বেরিয়ে গেলো যুবতীর আসল মুখের রং, তু’মু’ল ভাইরাল ভিডিও!

কোনকিছুই অতিরিক্ত ভালো নয় । অতিরিক্ত হলে ঘটে যেতে পারে রহস্যের উন্মোচন । বি-প-দে পড়তে পারেন আপনি । আমি কেন এ কথাটা বলছি আপনারা হয়তো

এই মুহূর্তে বুঝতে পারবেন না। কিন্তু কিছু টা যাওয়ার পর অবশ্যই বুঝতে পারবেন। আজকালকার যুগে শরীরে এবং স্বাস্থ সচেতনতায় ছেলেদের তুলনায় মেয়েরা যথেষ্ট পরিমাণে এগিয়ে ।

বিভিন্ন রকম খাবার তালিকার পাশাপাশি রুটিন মাফিক জীবন যাপন করতে তারা অভ্যস্ত হয়ে পড়েছে ধীরে ধীরে ।

সেই মতো বেড়ে চলেছে পার্লার এ ভিড় । কারণ শরীর চর্চার পাশাপাশি ত্বক চর্চা করা অত্যন্ত জরুরি । তবে নিজেকে একদম আকর্ষণীয় করে তোলা যায় । কিন্তু ওই যে বললাম অতিরিক্ত কোন জিনিস ভালো নয় । অনেকেই অতিরিক্ত পরিমাণে মেকআপ করে ।

বাংলাদেশের মাস্টার মেকার খ্যাত নির্মাতা মালেক আফসারী তার একটি ৫০০ পর্বের ধারাবাহিকে অভিনয়ের সুযোগ দিয়েছেন সোশ্যাল মিডিয়ার আলোচিত ব্যক্তি হিরো আলমকে।

জানা গেছে, মালেক আফসারী তার নিজস্ব ইউটিউব চ্যানেলের জন্য এই দীর্ঘ ধারাবাহিক করছেন। ঐতিহ্য টিভি নামক একটি ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে ‘মিস্টার ওয়াইফাই’। এই ধারাবাহিকে তিনি হিরো আলমকে দিয়ে একটি চরিত্রে অভিনয় করিয়েছেন।

এ বিষয়ে আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেন, ‘মালেক আফসারী স্যার আমাকে অত্যন্ত স্নেহ করেন। আমাকে পছন্দ করেন। এর আগে তিনি বলেছিলেন একজন প্রযোজক পেলে তিনি সিনেমা বানাবেন আমাকে নিয়ে। হয়তো সেই ইচ্ছা পূর্ণ হবে একদিন কিন্তু এর মধ্যেই মালেক আফসারী স্যার তার নাটকে অভিনয় করতে বললেন। সাথে সাথেই আমি রাজি হয়ে গেলাম।’

মালেক আফসারী হিরো আলমকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করবেন এটা প্রকাশ্যেই ঘোষণা দিয়েছিলেন। ক্যারিয়ারের ২৬ নম্বর চলচ্চিত্রটিই হবে সোশ্যাল মিডিয়া থেকে উঠে আসা বগুড়ার এই তরুণকে নিয়ে। কিছুদিন আগে মালেক আফসারী তার ইউটিউব চ্যানেলে আমন্ত্রণ জানান আশরাফুল আলমকে। সেখানের সমসাময়িক বিষয় নিয়ে কথা বলেন মালেক আফসারী।

এক পর্যায়ে চলচ্চিত্র নির্মাণের বিষয়ে আলোচনা শুরু হয়। মালেক আফসারী এক পর্যায়ে জানান তার ২৫ নম্বর চলচ্চিত্র ‘হ্যাকার’ এ যদি কোনো চরিত্র সৃষ্টি করা যায় তাহলে সেখানে তিনি হিরো আলমকে নেবেন। সেটা সম্ভব হতেও পারে নাও হতে পারে। তবে ক্যারিয়ারের ২৬ নম্বর ছবিটি হিরো আলমকে নিয়েই বানাবেন। এবং হিরো আলমের বিপরীতে বিদেশি চরিত্র থাকবে। ছবিটির প্রযোজনা করবেন হিরো আলম।

Check Also

ধেয়ে আসছে বিশালাকার গ্রহাণু

একটি বিশালাকার গ্রহাণু ধেয়ে আসছে পৃথিবীর দিকে। আন্তর্জাতিক মহাকাশ গবেষণা সংস্থা নাসা জানিয়েছে, এটি পৃথিবীর …