নতুন বৌয়ের কা’ন্নায় ভিজে গেলো মেকাপ, আসল মুখের রং দেখে তুমুল কা’ণ্ড

কোনকিছুই অ’তিরিক্ত ভালো নয় । অ’তিরিক্ত হলে ঘটে যেতে পারে র’হস্যের উন্মোচন । বি-প-দে পড়তে পারেন আপনি । আমি কেন এ কথাটা বলছি আপনারা হয়তোএই মুহূর্তে বুঝতে পারবেন না। কিন্তু কিছু টা যাওয়ার পর অবশ্যই বুঝতে পারবেন। আজকালকার যুগে শরীরে এবং স্বাস্থ সচেতনতায় ছে’লেদের তুলনায় মেয়েরা যথেষ্ট পরিমাণে এগিয়ে ।

বিভিন্ন রকম খাবার তালিকার পাশাপাশি রুটিন মাফিক জীবন যাপন করতে তারা অভ্যস্ত হয়ে পড়েছে ধীরে ধীরে ।সেই মতো বেড়ে চলেছে পার্লার এ ভিড় । কারণ শরীর চর্চার পাশাপাশি ত্বক চর্চা করা অ’ত্যন্ত জরুরি । তবে নিজেকে একদম আকর্ষণীয় করে তোলা যায় । কিন্তু ওই যে বললাম অ’তিরিক্ত কোন জিনিস ভালো নয় ।

অনেকেই অ’তিরিক্ত পরিমাণে মেকআপ করে ।সংসারে ভাঙনের সুর, আর চুপ থাকতে পারলেন না শ্রাবন্তী!কয়েক মাস আগে অ’ভিনেত্রী শ্রাবন্তী চ্যা’টার্জি ও রোশান দা’ম্পত্য জীব’নের এক বছর পূর্ণ করেন। ভালো’ই চল’ছিল এ জু’টির জী’বন। হঠাৎ তাদের এ সং’সারে ভা’ঙনের সুর বাজ’ছে!

দুর্গাপূজার আগে থেকে তারা আলাদা থাকছেন—গত ৩ নভেম্বর টাইম’স অব ই’ন্ডিয়া’কে এ কথা জা’নান শ্রাবন্তী’র বর রো’শান। এ অ’ভিনেত্রী’র ‘তৃতীয় সংসারের ভাঙ’নের খবর প্রকা’শ্যে আসা’র পর দা’রুণ’ভাবে স’মালো’চনার মুখে পড়েন তিনি। সো’শ্যাল মিডি’য়ায় ক’টাক্ষে’র শি’কার হন তিনি।

কিন্তু হঠাৎ কেন এই ছন্দ’পতন সে বিষয়ে রোশান যেমন কি’ছু বলেননি, তেমনি শ্রাবন্তীও মুখে কুলুপ এঁটেছিলেন। অবশেষে’ মুখ খুল’লেন শ্রাবন্তী।ভা’রতীয় একটি সংবাদ’মাধ্যমে এ অ’ভি’নেত্রী বলেণ—‘সো’শ্যাল মি’ডিয়ায় অ’নেক কিছু লেখা হ’চ্ছে।

এরা তো কা’উ’কে ছাড়ে না! যাদের কাজ নেই’ তারা এসব গসিপ পড়’ছে। দেখু’ন, এই সময়ে কেউ এ ধর’নের খবর করে যদি পয়’সা পায় পাক। আমি আমা’র স’ম্প’র্ক বা বিয়ে নিয়ে এক’টা কথাও বলব না। প্লিজ জা’নতে চাই’বে’ন না!

শ্রাবন্তী উল্টো’ প্রশ্ন ছুড়ে বলেন—‘কোন মানুষের জীবনে ওঠানামা নেই বলুন তো! তা’রকা হলে তা নিয়ে শুধু চর্চা’ই নয়, বিষয়টা কু-রুচিকর হয়ে যায়। এই মানসিকতা শুধু খা’রাপ’ই নয়, অ’ন্যায়!’

২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তা’দের ঘর আ’লো করে আসে পু’ত্রসন্তান অ’ভিমন্যু। পর’বর্তী’তে রা’জী’বের সঙ্গে ছা’ড়াছা’ড়ি হয় তার। এর’পর এ অ’ভিনেত্রী বি’য়ে করেন প্রে’মিক কৃষাণ ভিরাজকে।

২০১৬ সালের জুলাইয়ে কল’কাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজি’স্ট্রি বিয়ে হয়। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শে’ষে’র দিকে বি’বাহ’চ্ছে’দের কথা জা’না’ন শ্রাবন্তী।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আদ্ধ হন শ্রাবন্তী। গত বছ’রের ১৯ এপ্রিল অনেকটা গো’পনে প্রে’মিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাধা পড়েন তিনি। ভা’র’তের চ’ণ্ডীগ’ড়ে পাঞ্জাবি রীতি’তে তাদের বিয়ের আ’নুষ্ঠা’নিক’তা স’ম্পন্ন হয়। কিন্তু দেড় বছ’রের মা’থায় দু’জনের দু’টি পথ গে’ছে বেঁ’কে!

Check Also

বিয়ের দিন বউয়ের বদলে শালীকে কোলে তুলে নিলেন নতুন বর, তুমূল ভিডিও ভাইরাল

সা’ম্প্রতিককালে সো’শ্যাল মি’ডিয়া এমন একটি প্লা’টফর্ম যেখানে কোন কিছু ভা’ইরাল হতে খুবই কম সময় লাগে।‌ …