নতুন বছরে ‘রশিদ-মুখার্জি-খান’ সব এক করে দিলেন মিথিলা

নিজের পারিবারিক উপাধি রশিদ। স্বামী সৃজিতের পারিবারিক উপাধি মুখার্জি। আর সাবেক স্বামী তাহসান খানের সংসারে জন্ম নেয়া মে’য়ে আয়রার পারিবারিক উপাধি খান। দুই ধ’র্মের তিন উপাধিকে নতুন বছরে এক করে দিয়ে ভালোবাসার বার্তা ছড়িয়ে দিলেন অ’ভিনেত্রী মিথিলা।

নতুন বছরের শুরুতে গভীর রাতে স্বামী এবং কন্যাকে নিয়ে পার্ক স্ট্রিটের আলো ঝলমলে রাস্তায় হেঁটেছেন। তারকাসুলভ উদযাপনের পরিবর্তে বেছে নিলেন সাদামাটা আনন্দকে। তাই কোনো পাঁচ তাঁরা রেস্তরাঁয় নৈশভোজ নয়, রাস্তার ধারের দোকানের এগরোলে সারলেন রাতের খাবার।

ইনস্টাগ্রামে নিজেদের সেই ছোট্ট আউটিংয়ের ছবি পোস্ট করেছেন মিথিলা। সেখানে কলকাতার উৎসবের আ’মেজ থেকে পছন্দের রোল তৈরির মুহূর্ত, বাদ থাকেনি কিছুই।

নতুন বছরটা ভালবাসার মানুষদের উষ্ণতায় কাটিয়ে দিতে চান মিথিলা। তাই শুরুটাও করলেন তাদের সঙ্গেই। অ’ভিনেত্রী আরও একটি কোলাজ পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে, খোলা চুলে, চোখে চশমা আর ধূসর রঙা হুডি পরে সৃজিতের সঙ্গে ‘পাউট’ করে ছবি তুলছেন তিনি।

অন্যটিতে দেখা যাচ্ছে, ছোট্ট আয়রা সৃজিতের পেটে বসে ধ্যানে মগ্ন। ক্যাপশনে মিথিলা লিখেছেন, ‘হ্যাপি ১-১-২০২১ ফ্রম রশিদ-মুখার্জি-খান ক্রেজি ট্রায়ো’ অর্থাৎ পুরো পরিবারের তরফ থেকে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন অ’ভিনেত্রী।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …