নতুন পথে তমা মির্জা

ঢালিউডের পরিচিত মুখ তমা মির্জা নতুন পথে হাঁটছেন। নতুন বছরে নতুন কর্মপরিকল্পনা সাজিয়েছেন তিনি। নতুন পরিচয় যোগ হয়েছে এ চিত্রনায়িকার পালকে। প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। প্রতিষ্ঠা করেছেন নিজের প্রযোজনা সংস্থা মির্জা’স ক্রিয়েশন।

নাট’ক প্রযোজনার মাধ্যমে আত্মপ্রকাশ হচ্ছে তমা’র। এরই মধ্যে তৌকী’র আহমেদের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। তমা প্রযোজিত প্রথম নাট’ক পরিচালনা করবেন তৌকী’র আহমেদ।

বিষয়টি নিশ্চিত করেছেন তমা নিজেই। নিজের ফেসবুকে চুক্তি স্বাক্ষরের ছবি শেয়ার করে লিখেছেন, অন্য সবার মতো আমা’রও কিছু স্বপ্ন আছে। যা আমি লালন করি আমা’র মতো করে। সেই স্বপ্নগুলোর মধ্যে একটি সত্যি করার পথে পা বাড়ালাম। নতুন বছরের শুরুতেই আমা’র প্রডাকশন হাউজ মির্জা’স ক্রিয়েশন থেকে। সেই যাত্রায় পাশে আছেন দেশের গুণী অ’ভিনেতা ও পরিচালক তৌকী’র আহমেদ ভাইয়া। কৃতজ্ঞতা, শ্রদ্ধা এবং ভালোবাসা ভাইয়া। সবার কাছে দোয়া চাই সফলতার জন্য।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তৌকী’র আহমেদ ও তমা মির্জা। ছবি: সংগৃহীত

নাট’ক দিয়ে শুরু হলেও ভবিষ্যতে সিনেমা, ওয়েব সিরিজ প্রযোজনার পাশাপাশি ইভেন্ট ম্যানেজমেন্টের কাজও করবেন তমা।

নতুন পথে হাটা প্রসঙ্গে সময় নিউজকে তিনি বলেন, প্রযোজনায় আসার ইচ্ছা অনেক আগে থেকেই ছিল। সম্প্রতি এ নিয়ে পরিকল্পনা করেছি। এবার সেটি বাস্তবায়ন করার চেষ্টা করছি। কিছু ফরমালিটিস বাকি ছিল, সেগুলো সেরেছি। এবার কাজে নামা’র অ’পেক্ষা।

২০১০ সালে অ’ভিনয় ক্যারিয়ার শুরু করেন তমা মির্জা। ‘বলো না তুমি আমা’র’ সিনেমায় অ’ভিনয়ের মাধ্যমে অ’ভিষেক তার। ২০১৫ সালে ‘নদীজন’ সিনেমায় অ’ভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অ’ভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …