নতুন জামাইকে কাছে পেয়েই কোলে নিয়ে তু’মু’ল নাচ শাশুড়ি মায়ের, হা করে দেখলো জনতা, তু’মু’ল ভাইরাল ভিডিও!

রতীয় বিয়ের আসরে একাধিক নিয়ম থাকে আর সে নিয়ম-গু-লি অনেকটাই মজাদার। এই রীতি-গু-লি-কে কেন্দ্র করেই বিবাহের আসরে হইচই হয়ে থাকে।সম্প্রতি আর সেই নিয়ম এর মধ্যেই হয়ে গেল একটি হাসির জিনিস যা না দেখলে আপনি চরম মনোরঞ্জন থেকে ব-ঞ্চি-ত হবেন।

বর্তমানে জো-র-কদমে চলছে বিয়ের সিজন।সোশ্যাল মিডিয়া খুলে প্রায়ই বন্ধু-বান্ধবদের শেয়ার করা ফটো বা ভিডিও দর্শন মিলছে।এরইমধ্যে এমন একটি শাশুড়ি জামাইয়ের ভিডিও লক্ষ্য করা গেছে যা দেখলে আপনি হাসি থামাতে পারবেন না।নতুন জামাইকে রীতিমতো কো-লে তু-লে নাচ করছেন শাশুড়ি মা।

অনেকেতো ভিডিওটি দেখে এটিকে বিয়ের একটি নিয়মের মধ্যে অ-ন্ত-র্ভু-ক্ত করে ফেলেছেন। যেমন রীতি অনুযায়ী বড় বা কনের জন্য একের পর এক নিয়ম থাকে সেরকম ভাবেই

কো-লে তু-লে নাচার ব্যাপারটিকে ও অনেকে নিয়মের সঙ্গে দেখছেন।স্বাভাবিকভাবেই অসাধারণ এই ভিডিওটি নিজস্ব মহিমায় খুব তাড়াতাড়ি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

ভিডিওটি শেয়ার করে অনেকেই শাশুড়ির প্রশংসা করে লিখেছেন, এরকম শাশুড়ি পাওয়া ভাগ্যের ব্যাপার। আবার অনেকেই এর কমেন্ট বক্সে শাশুড়ির এনার্জী নিয়ে প্রশ্ন তুলেছেন। কারণ ভিডিওতে দেখা যাচ্ছে জামাইকে নিয়ে এই নাচ করতে গিয়ে একটু থেমে হাঁ-পি-য়ে যাননি শাশুড়ি।

Check Also

যে গ্রামে পুরুষের প্রবেশ, বসবাস নিষিদ্ধ!

বছর পনেরো আগের কথা। রোজালিনা লিয়ারপুরা তখন ছোট্ট শিশু। তিন বছর বয়স। বাবাকে সে কখনোই …