দুই বছর পর ‘ক্লোজআপ কাছে আসার গল্পে’ টয়া!

দর্শকদের পাঠানো গল্পে প্রতি বছর ভালোবাসা দিবসকে ঘিরে নির্মাণ করা হয় নাটক কিংবা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এবার একই স্লোগানে নির্মিত হচ্ছে তিনটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

যার একটির শিরোনাম ‘একদিন বৃষ্টিতে বিকেলে’।

অনম বিশ্বাসের পরিচালনায় ‘একদিন বৃষ্টিতে বিকেলে’ তে জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়া ও খায়রুল বাশার। ঢাকার বিভিন্ন লোকেশনে এরইমধ্যে শেষ হয়েছে চলচ্চিত্রটির শুটিং।

এ চলচ্চিত্রের মধ্য দিয়ে দুই বছর পর ‘ক্লোজআপ কাছে আসার গল্পে’ কাজ করেছেন টয়া। এর আগে ২০১৯ সালে একই স্লেগানে নির্মিত ‘আমি তোমার গল্প হবো’ নাটকে কাজ করেছিলেন টয়া। মাবরুর রশীদ বান্নাহর পরিচালনায় এখানে টয়ার সঙ্গে ছিলেন তৌসিফ মাহবুব।

‘একদিন বৃষ্টিতে বিকেলে’ প্রসঙ্গে মুমতাহিনা টয়া বলেন, দুই বছর পর ক্লোজআপের কাজ করলাম। বিশেষ দিবসের এই কাজটি আমার খুবই পছন্দের। এটা নিয়ে দর্শকদের মাঝেও বাড়তি আগ্রহ থাকে। আমার আগের কাজটা থেকেও ভালো সাড়া পেয়েছিলাম। সেই ধারাবাহিকতায় এবারও কাজ করলাম সুন্দর একটা গল্পে। আশা করছি এ কাজটিও দর্শকরা পছন্দ করবেন।

বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে ‘লোকাল বাস’ খ্যাত এ মডেল বলেন, ভালেবাসা দিবসকে ঘিরে একটি কাজই করেছি, ক্লোজআপেরটা। এছাড়াও কিছু করেছি কিন্তু এ দিবসের না। এছাড়া সামনে ওটিটি প্লাটফর্মের জন্য কাজ করবো।

তিনি আরও বলেন, এখন ওটিটিতে ভালো ভালো কাজ হচ্ছে। সেখানে কাজের স্বাধীনতা আছে, ভালো বাজেটের পাশাপাশি আয়োজনও বিরাট। এখন ওদিকেই কাজ করার পরিকল্পনা করছি।

প্রসঙ্গত, ভালোবাসা দিবসের রাতে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি দেশের ১৮টি টিভি চ্যানেলে রাত ৮টায় একযোগে প্রচার হবে ‘একদিন বৃষ্টিতে বিকেলে’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। এছাড়াও ডিজিটাল লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে এটি দর্শকরা উপভোগ করতে পারবেন।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …