দীর্ঘদিন পর কাছে পেয়ে উচ্ছ্বসিত তাহসান, মন খা’রাপ সৃজিতের

কলকাতায় স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে কয়েক মাস থাকার পর মে’য়ে আই’রাকে নিয়ে ঢাকায় ফিরেছেন মডেল ও অ’ভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

দেশে ফিরেই বাবা তাহসান খানের কাছে গেছে ছোট্ট আই’রা। দীর্ঘদিন পর মে’য়েকে পেয়ে ভীষণ খুশি তাহসান। অন্যদিকে মিথিলা ও আই’রাকে কাছে না পেয়ে মন খা’রাপ সৃজিতের।

কারণ জি ফাইভের কাজ সেরে ক্রিসমাসেই মে’য়েকে নিয়ে কলকাতায় ফেরার কথা ছিল মিথিলার। কিন্তু বাড়তি কিছু কাজে আ’ট’কে যাওয়ায় বড়দিনে কলকাতায় যাওয়া সম্ভব হচ্ছে না এ অ’ভিনেত্রীর।

মিথিলা জানিয়েছেন, আই’রার জন্য ক্রিসমাসের অনেক প্ল্যান করেছিল সৃজিত। আম’রা তো ক্রিসমাস ট্রি-ও অর্ডার করে দিয়েছিলাম। দেশে আরও কয়েকটা কাজ আছে। আর আম্মু আর আব্বুর কাছেও একটু সময় কা’টানো দরকার। ক্রিসমাসে যেতে পারব না বলে সৃজিতের মন খা’রাপ হয়ে গিয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি তানিম নূর আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত ‘কনট্র্যাক্ট’ ছবিতে কাজ করছেন মিথিলা।

তানিম নূর আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত ‘কনট্র্যাক্ট’ ছবিতে মিথিলা ছাড়াও আছেন অ’ভিনেতা আরিফিন শুভ। মিথিলা জানালেন, মঙ্গলবার থেকে শ্যুট শুরু হবে। সোমবার তাঁর লুক টেস্ট হয়ে গিয়েছে। চরিত্র নিয়ে বেশি কথা বলা বারণ, এই প্রথম কোনও রাজনীতিবিদের চরিত্রে কাজ করব। আমি খুব এক্সাইটেড।

কলকাতা থেকে থেকে ঢাকায় এসে প্রথম কয়েক দিন বাড়িতেই ছিলেন মিথিলা। পরিবারের সঙ্গে বহু দিন সময় কা’টানো হয়নি। বললেন, “আম্মি আর আব্বু এত দিন পরে আমাকে আর আয়রাকে পেয়ে খুব খুশি। কিছু দিন তাই ঢাকাতেই থাকছি।

সৃজিত বলেছিলেন, কাকাবাবু ট্রিলজির শেষ ইনস্টলমেন্ট। ২০১৩ থেকে ২০২০— সাত বছর ধরে কাকাবাবু নিয়ে প্রচুর স্মৃ’তি আমা’র। দেশের বাইরে কত ঘোরার অ’ভিজ্ঞতা! সে মিশর হোক আর কেনিয়া। বিশেষ করে ছোটদের জন্য বানানো ছবির নিরিখে কাকাবাবু আমা’র কাছে খুব স্পেশাল।

ক্রিসমাসে আই’রার জন্য এই ‘কাকাবাবু’ই বিশেষ উপহার ছিল সৃজিতের।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …