দিন দিন আরো মোহময়ী হয়ে উঠছেন সুহানা, শাহরুখ-কন‍্যার প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা

বলিউডের অন‍্যতম জনপ্রিয় তারকা সন্তান সুহানা খান। শাহরুখ খানের মেয়ে হওয়ার সুবিধা তো আছেই, নিজেও সোশ‍্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন সুহানা। আর পাবেন নাই বা কেন! প্রায়শই অনুরাগীদের জন‍্য নানা ছবি শেয়ার করতে থাকেন তিনি।

সম্প্রতি ফের কয়েকটি ছবি শেয়ার করেছেন সুহানা। আর ছবিগুলি পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা চোখ ফেরাতে পারছেন না সুহানার রূপ দেখে। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে এই ছবিগুলি শেয়ার করেছেন শাহরুখ কন‍্যা।

খয়েরি রঙা টপ ও প‍্যান্ট পরে ক‍্যামেরাবন্দি হয়েছেন সুহানা। হাতে কফির কাপ নিয়ে পোজ দিতে দেখা গিয়েছে তাঁকে। দ্বিতীয় ছবিতে নিজের স্নিকার্স দেখিয়েছেন তিনি। তৃতীয় ছবিতে দেখা যাচ্ছে, ফুটপাথে দাঁড়িয়ে রয়েছেন সুহানা। একটি কালো জ‍্যাকেট পরেছেন তিনি। কিন্তু এই ছবিতে নিজের মুখ দেখাননি শাহরুখ কন‍্যা।

সুহানার ছবিতে প্রশংসার ঢল নেমেছে অনুরাগীদের। তাঁর দুই প্রিয় বান্ধবী অনন‍্যা পান্ডে ও শানায়া কাপুরের মায়েরাও কমেন্ট করেছেন সুহানার ছবিতে। এক ব‍্যক্তি লিখেছেন, দিন দিন আরো যেন সুন্দরী হয়ে উঠছেন সুহানা।

এর আগে সোশ‍্যাল মিডিয়ায় বর্ণবিদ্বেষ নিয়ে ট্রোলের জবাব দিতে দেখা যায় সুহানাকে। নিজের একটি ছবি পোস্ট করে একটি লম্বা ক‍্যাপশন লেখেন তিনি। সুহানা লেখেন, ‘এটা শুধু আমার ক্ষেত্রে নয়। এটা সেই সব ছেলে মেয়েদের জন‍্য যারা বড় হওয়ার সময় আত্মবিশ্বাসের অভাবে ভুগেছে। এখানে কিছু কমেন্ট রয়েছে আমার সম্পর্কে। ১২ বছর বয়স থেকে আমাকে কালো বলা হয়েছে।’

বর্ণবিদ্বেষ নিয়ে সুহানার এই পোস্টে তাঁকে অনেকেই সমর্থন করেন। এই বয়স থেকেই যে তিনি এই গুরুত্বপূর্ণ বিষয়টি নিয়ে সরব হয়েছেন তার জন‍্য অনেকেই প্রশংসা করেন সুহানার। প্রসঙ্গত, এই মুহূর্তে নিউ ইয়র্ক বিশ্ববিদ‍্যালয়ে পড়াশোনা করছেন সুহানা।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …