দিতিপ্রিয়া-বিশ্ব বসুর প্রেম নিয়ে উত্তাল টলিপাড়া, গুঞ্জনের মাঝেই মুখ খুললেন দিতিপ্রিয়া

টেলিভিশন জগতে অতি জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুনাময়ী রানী রাসমনি’ চরিত্রে তাঁর অভিনয় সকলের নজর কেড়েছে। এত ছোট বয়সে যেভাবে এত বড় একটি চরিত্র টিভির পর্দায় ফুটিয়ে তুলেছে তা সত্যিই দর্শকদের মনে দাগ কেটেছে। গত ৪ বছর ধরে রমরমিয়ে চলছে এই সিরিয়াল। সবসময়ই টি আর পিতে শীর্ষে থাকে এই সিরিয়ালের নাম।

২০০২ সালের ১০ আগস্ট কলকাতায় তার জন্ম হয়। ছোট বয়স থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত দিতিপ্রিয়া। সম্প্রতি সে স্কুলের গন্ডি পেরিয়ে কলেজে পৌঁছেছে। তবে, পড়াশোনার পাশাপাশি সে পাল্লা দিয়ে করছে অভিনয়।

আর রানী রাসমণি সিরিয়ালে অভিনয় তার জীবনে যেন অন্য এক মোড় এনে দিয়েছে। সিরিয়ালে গদাধর আর তার চরিত্র বেশ পাওয়ারফুল একটি কারেক্টর হয়ে দাঁড়ায়। ১০০০ এপিসোডেরও বেশি সময় ধরে বয়স্কা চরিত্রে অভিনয় রীতিমতো সাফল্যের সঙ্গে এগিয়ে নিয়ে যাচ্ছে দিতিপ্রিয়া।

সম্প্রতি এও জানা গেছে যে, দিতিপ্রিয়া নাকি ছোটপর্দায় মাত করে বড়পর্দা মাত করতে চলেছে। ছোটপর্দার রানী মা কিছুদিনের মধ্যেই বড় পর্দার অপর্ণা হয়ে ধরা দিতে চলেছে সকলের কাছে। তবে, তাঁর পাশাপাশি এবার বলিউডেও রাজ করতে চলেছে দিতিপ্রিয়া।

আর সিরিয়ালে দিতিপ্রিয়ার নাতির চরিত্রে অভিনয় করছে বিশ্ব বসু। সিরিয়ালে দুজনের মধ্যে নাতি ও দিদিমার সম্পর্ক হলেও বাস্তবে তারা কিন্তু একে অপরের ভালো বন্ধু। অন্তত তাঁদের সোশ্যাল মিডিয়ার একাউন্ট সে কথাই বলছে।

তবে, তাঁদের এই বন্ধুত্বের সম্পর্ককে
অনেকেই অন্য নজরে দেখছেন। অনেকে তো আবার বলেছেন যে তিনি নাকি বিশ্ব বসুর সঙ্গে প্রেম করছেন। তবে, সেই সব গুজব উড়িয়ে দিতে দিতিপ্রিয়া নিজেই খোলসা করে জানালেন পুরো ঘটনা। অভিনেত্রী বলেছেন, বিশ্ব বসু তাঁর ভালো বন্ধু। আর তাঁদের মধ্যে একটি পারিবারিক পরিচিতিও আছে। এমনকি দিতিপ্রিয়া এটাও বলেছেন যে, তিনি এখন প্রেম করছেন না। মনের মত কাউকে পাননি বলেই তাঁর এই সিদ্ধান্ত। সম্প্রতি দিতিপ্রিয়া ও বিশ্ব বসুর এই ঘটনাই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …