দাদার ম’রদেহের অ’পেক্ষায় ছোট্ট লুবাবা

প্রিয় দাদার মৃ’ত্যুর সংবাদ শুনে অঝোরে কাঁদছে অ’ভিনেতা কাদেরের নাতনি সিম’রিন লুবাবা। দুইদিন আগে ভিডিও বার্তায় দাদার মৃ’ত্যুর গুজবে ফেসবুক লাইভে এসে কেঁদে কেঁদে প্রতিবাদ জানিয়েছেন তিনি।

শনিবার (২৬ ডিসেম্বর) তার প্রিয় দাদাভাই সত্যি সত্যি চলে গেলেন ওপারে। লুবাবার মা জাহিদা ইস’লাম বাংলানিউজে জানান, দাদার মৃ’ত্যুর খবর শুনে অঝোরে কাঁদছে লুবাবা। কিন্তু তাকে হাসপাতা’লে নেওয়া হয়নি। বাসায় রাখা হয়েছে তাকে।

হাসপাতা’লের সকল আনুষ্ঠানিকতা শেষে বাসায় নেওয়া হচ্ছে কাদেরের ম’রদেহ। আর সেটা শুনে বাসার নিচে অ’পেক্ষা করছে ছোট্ট লুবাবা। দাদকে শেষবারের মতো দেখতে সে অস্থির হয়ে আছে। ক্যান্সারের সঙ্গে ল’ড়াই করে পারলেন না বরেণ্য অ’ভিনেতা আব্দুল কাদের। পাড়ি জমালেন ওপারে। শনিবার (২৬ ডিসেম্বর) সকালে রাজধানীর এভা’রকেয়ার হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বা’স ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আব্দুল কাদের’র মৃ’ত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন অঙ্গনে। হাসপাতাল সূত্রে জানা যায়, তাঁর ম’রদেহ ম’রদেহ হাসপাতাল থেকে বাসায় নেওয়া হবে। কিংবদন্তি অ’ভিনেতা আব্দুল কাদের হু’মায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ নাট’কে ‘বদি’ চরিত্রে অ’ভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান।

এছাড়া তিনি হু’মায়ূন আহমেদের ‘নক্ষত্রের রাত’ নাট’কে দুলাভাই চরিত্রেও দারুণ প্রশংসিত হন। ছিলেন ‘ইত্যাদি’র নিয়মিত শিল্পী। এছাড়া তিনি বহু নাট’ক-সিনেমা ও টিভি শোতে অ’ভিনয়ের মুন্সিয়ানা দেখিয়েছেন।

Check Also

সালমান খানের ক্যারিয়ার শেষ করে রাস্তায় নামাবেন তিনি!

কিছুদিন আগেই চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খানের নামে মামলা করেছেন ‘রাধে’ অভিনেতা সালমান খান। এবার …