তৃতীয় প্রে’মের পড় ফিরে এলো শ্রাবন্তির প্রথম প্রে’ম, আনন্দে দিশেহারা অ’ভিনেত্রী

খুব অল্প বয়সেই পা রেখেছিলেন টলিউড ইন্ডাস্ট্রিতে। সৌন্দর্য্য ও নিপুণ অ’ভিনয় দক্ষতার মাধ্যমে জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। বর্তমানে হয়ে উঠেছেন টলিউড ডিভা।

তবে ব্যক্তিগত জীবনে যেন টানাপোড়েনের শেষ নেই তার। একাধিকবার বিয়ের পিঁড়িতে বসলেও তা দীর্ঘস্থায়ী হয়নি। তিনি অ’ভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি, যার মিষ্টি হাসিতে ঝড় ওঠে হাজারো পুরুষ অনুগামীদের বুকে।

কেরিয়ারের শুরুর দিকে তিনি বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বা’সকে। এরপর জন্ম দেন একমাত্র পুত্র সন্তান ঝিনুকের। তবে সাংসারিক অশান্তির জেরে খুব বেশিদিন টেকেনি তাদের স’ম্পর্ক,

সিদ্ধান্ত নেন বিবাহবিচ্ছেদের। পরে তার জীবনে ফের প্রে’ম নিয়ে আসেন মডেল কৃষ। তাকে বিয়ে করে আরও একবার সংসার পাতেন তিনি। তবে সুখ যেন তার দীর্ঘস্থায়ী হওয়ার নয়।

তাই ফের বিবাহবিচ্ছেদ হয়ে যায় দ্বিতীয় স্বামীর সঙ্গে। কিন্তু তাতে কি? তৃতীয়বারের জন্যেও প্রে’ম আসে তার জীবনে, বিয়ে করেন রোশনকে। বেশ সুখেই দিন কা’টাচ্ছিলেন তারা। তবে হঠাৎ নেমে আসে অশান্তির ছায়া।

শোনা যায় এই বিয়েও খুব শীঘ্রই ভাঙতে চলেছে। কারণ, পুজো’র আগে থেকেই নাকি আলাদা থাকতে শুরু করেছেন তারা। শুধু তাই নয়, ইনস্টাগ্রামে একে অ’পরকে আনফলো এবং মুছে ফেলেছেন একসাথে থাকার যাবতীয় ছবি।

যার ফলে স্পষ্ট করে কিছু না জানালেও, সবাই বুঝেই গেছেন একবার হয়তো ফের বিয়ে ভাঙার পরিকল্পনা করেছেন তিনি। তবে উল্লেখযোগ্য বিষয় হল জীবনে এতো চড়াই-উতরাই আসলেও ভেঙে পড়েননি তিনি। খুলেছেন নিজস্ব জিম, যাকে বলেছেন তার ‘দ্বিতীয় সন্তান’। শ্রাবন্তীর মতে কাজই হল তার জীবনের প্রথম প্রে’ম। শুধু তাই নয় মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে শ্যুটিংয়ের নানা ছবিও পোস্ট করেন তিনি।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …