তাহসানের জীবনে আই’রা ম্যাজিকের মতো

দেশের জনপ্রিয় গায়ক তাহসান রহমান খানের জীবনে ম্যাজিকের মতো কাজ করে মে’য়ে আই’রা। আই’রার ছোট্ট হাতের জাদুর ছোঁয়ায় পালটে গিয়েছে তার জীবন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সম্প্রতি এমনই একটি স্টেটাস শেয়ার করেন জনপ্রিয় এই গায়ক।

তাহসানের শেয়ার করা ওই ছবিতে আই’রাকে হাসি মুখে পোজ দিতে দেখা যায়। তাহসানের ওই ছবিতে আই’রাকে দেখে ভালোবাসায় ভরিয়ে দেয় তার অনুরাগীরা।

তাহসান যেদিন মে’য়ের ছবি শেয়ার করেন, তার আগে আই’রার সাথে দেখা যায় সৃজিত মুখোপাধ্যায়কেও। আই’রাকে কোলে নিয়ে বসে থাকতে দেখা যায় জনপ্রিয় এই নির্মাতাকে। আই’রাকে যে কিছু শেখানোর চেষ্টা করছেন তা ওই ছবি থেকেই স্পষ্ট। আই’রার সাথে ছবি শেয়ার করে ‘গান তুমি হও’ বলে একটি ক্যাপশন জুড়তে দেখা যায় পরিচালককে।

ভা’রতীয় সংবাদ জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, মিথিলা-কন্যার সাথে যে সৃজিতের যে একেবারে বন্ধুর মতো স’ম্পর্ক, পরিচালকের শেয়ার করা ওই ছবি থেকেই তা স্পষ্ট হয়ে যায়। সম্প্রতি মিথিলা এবং আই’রাকে নিয়ে বেড়াতে যান সৃজিত। কখনো সিকিম আবার কখনো ঔরঙ্গাবাদে গিয়ে মিথিলা এবং আই’রার সাথে ছবি শেয়ার করতে দেখা যায় জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালককে।

অ’পরদিকে, ২৫ ডিসেম্বরের আগে আই’রাকে নিয়ে বাংলাদেশে পাড়ি দেন মিথিলা। ২৫ ডিসেম্বর সৃজিতের সাথে কা’টাবেন বলেও স্থির করলেও, শেষ পর্যন্ত নিজের সেই ইচ্ছে পূরণ করতে পারেননি মিথিলা।

নিজের বেশ কিছু কাজের জন্যই ওই সময় ঢাকায় পাড়ি দিতে হয় মিথিলাকে। যা নিয়ে মন খা’রাপ হয়ে যায় সৃজিতের। ২৫ ডিসেম্বর আই’রার সাথে সময় কা’টাবেন বলে সৃজিত ঠিক করলেও, তা হয়নি। ফলে ২৫ ডিসেম্বর বাবা তাহসানের সাথে দেখা যায় আই’রাকে। ২৫ ডিসেম্বর ঢাকায় কাটিয়ে নতুন বছর শুরুর আগেই অবশ্য কলকাতায় ফিরে আসেন মিথিলা।

নতুন বছরের শুরুতে কলকাতায় ফেরার পর রাজ-শুভশ্রীর বাড়িতে দেখা যায় সৃজিত-মিথিলাকে। রাজশ্রী পুত্র যুবানের সাথে দেখা করতেই সৃজিত, মিথিলা সেখানে আই’রাকে যান বলে জানা যায়। যে ছবি প্রকাশ্যে আসতেই অনুরাগীদের ভালবসায় আপ্লুত হয়ে যান টলিউডের জনপ্রিয় জুটি।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …