তরুণীকে তুলে নিয়ে মৃত প্রেমিকের সঙ্গে বিয়ে!

ভারতের পশ্চিমবঙ্গের বর্ধমানে এক তরুণীকে জোর করে তুলে নিয়ে সিঁদুর পরিয়ে মৃ’ত প্রেমিকের সঙ্গে বিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। সম্প্রতি চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে বর্ধমান জেলার কাটাপুকুর এলাকায়।

এ বিষয়ে স্থানীয় থানায় মৃ’তের পরিবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই তরুণীর মা। জানা গেছে, ২০ বছর বয়সী ওই যুবকের বর্ধমানের কাটাপুকুর এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

একই এলাকার বাসিন্দা হওয়ায় স্থানীয় এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে জাড়িয়ে পড়েন তিনি। কিন্তু তাদের সম্পর্ক মেনে নেননি তরুণীর পরিবার। এরই সূত্র ধরে ওই যুবক আ’ত্ম’হ’ত্যা করে বলে দাবি পরিবারের।

খবর পেয়ে ওই যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। তার মৃ’ত্যুর জন্য ওই তরুণীকে দায়ী করছে ছেলের পরিবার। রোববার (৩০ মে) ময়নাতদন্তের পর যুবকের মরদেহ বাসায় আনা হলে জোর করে তুলে আনা হয় ওই তরুণীকে।

প্রকাশ্যে মৃত যুবকের হাত ধরে ওই কিশোরীর সিঁ’থিতে সিঁদুর পরিয়ে দেন পরিবারের লোকজন। এমনকি পরানো হয় শাখা-বালাও। এরপর নিয়ম মেনে তা ভেঙে দেওয়া হয়। মুছে দেওয়া হয় সিঁথির সিঁদুরও।

এদিকে তরুণীর মায়ের অভিযোগ, তাদের মেয়েকে আনতে সেখানে গেলে ছেলের পরিবার তাকে অশ্রাব্য ভাষায় গা’লিগা’লাজ করে। তার মেয়েকে মারধর ও শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ করেন ওই নারী। একইসঙ্গে তিনি অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন। এ ঘটনায় ইতোমধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।

Check Also

রেডিওতে শুনে শুনে কোরাআনের হাফেজ হলেন মরু রাখাল

সালামাহ আলি ফিলিস্তিনের মরুভূমিতে বাস করেন। তিন একজন মরু রাখাল। মরুর বুকে ছাগল চড়িয়ে বেড়ান। …