ডিসলাইকে এগিয়ে ঝন্টু-দীঘির সিনেমা!

দীঘি-আসিফ ইমরোজকে জুটিবদ্ধ করে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি নি’র্মাণ ক’রেছেন প্রবীণ নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। ১২ মা’র্চ সারাদেশের ২৫টি প্রেক্ষাগৃহে মু’ক্তি পেয়েছে এটি। মু’ক্তির আগে সিনেমাটি নিয়ে ব্যা’পক জল ঘোলা করেছিলেন নির্মাতা ঝন্টু ও এ সিনেমা’র প্রযোজক সিমি।

খুলনার সঙ্গীতা সিনেমা’র হলের আতাহার আলি সময়নিউজকে বলেন, খুব ভালো রেসপন্স দিচ্ছে তা নয়। আশানুরূপ ফল আম’রা পাচ্ছি না। গল্পের প্লট ৯০ দশকের, নতুন নায়ক-নায়িকা দিয়ে আনা হলেও লাভ হচ্ছে না। কারণ গল্পের প্লট শক্ত না।

চট্টগ্রামের সুগন্ধা সিনেমা হলের কর্ণধার সাইফ হোসেন শনিবার দুপুরে বলেন, গত শুক্রবার মোটামুটি বিক্রি হয়ে হয়েছে। কিন্তু আজকের দিনে (শনিবার) সেল নেই। মনে হচ্ছে না সিনেমাটি খুব ভালো যাবে। আমা’র মনে হয় নায়িকার ওই মন্তব্যের ইমপেক্ট পড়তে পারে।

ঢাকার শ্যামলী সিনেমা হলে চলছে ‘তুমি আছো তুমি নেই’। কেমন চলছে সিনেমাটি? জানতে চাইলে শুক্রবার দুপুরে হলের ম্যানেজার মোহাম্মদ হাসান বলেন, নতুন সিনেমা’র প্রতি দর্শকের সবসময়ই আগ্রহ থাকে। যার কারণে ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি আম’রা চালাতে শুরু করি।

কিন্তু হ’তাশ হলাম। যেমনটা আশা করেছিলাম তেমন দর্শক এখনো পাইনি। দুপুরের একটি শোতে ৩০/৪০ এর জনের মত দর্শক পেয়েছি। ৩০৬ আসনের হলে যদি এত কম দর্শক হয় তাহলে সিনেমা চালানোই ক’ঠিন হয়ে পড়বে।

এদিকে গত ৪ মা’র্চ জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্র’কাশ হয়েছিল সিনেমা’র ট্রেলার। ২ মিনিটি ৩২ সেকেন্ডের ট্রেলারটি বেশ আলোচনা-স’মালোচনার জ’ন্ম দিয়েছিল। শনিবার (১৩ মা’র্চ) দেখা গেছে, ট্রেলারটি মোট ভিউ হয়েছে ১০ লাখের বেশি।

এখন পর্যন্ত ট্রেলারটিতে লাইক প’ড়েছে ১০ হাজার। আর ডিসলাইক প’ড়েছে মোট ৫৬ হাজার। সব মিলিয়ে এখন পর্যন্ত ডিসলাইকে এগিয়ে আছে দেলোয়ার ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …