ডি’ভো’র্সের ১ মাস না যেতেই দ্বিতী’য় বিয়ের গুঞ্জ’ন শবনম ফা’রিয়া’র

ভা’লোবে’সে বিয়ে করে সংসা’রটা টিকলো মাত্র ৬৬৫ দিন। বিয়ের এক বছর ৯ মা’সের মা’থায় স্বামী হারুন অর রশী’দ অ’পুর সঙ্গে বি’চ্ছে’দের খবর আসে অ’ভিনেত্রী শবন’ম ফা’রিয়ার। গেল ২৭ নভেম্বর আনুষ্ঠা’নিক’ভাবে বি’চ্ছেদ পে’পারে সই করে’ন এই দম্পতি।

বি’চ্ছে’দের পরপরই একের পর এক বি’য়ের প্রস্তা’ব পা’চ্ছেন রূপে-গুণে অন’ন্যা ছোট পর্দার পরি’চ্ছন্ন এ অ’ভিনেত্রী। টিভি সিরিয়াল ‘ফ্যামিলি ক্রাই’সিস’ ও ‘দেবী’ চলচ্চিত্রে দুর্দান্ত অ’ভি’নয় করে ভক্তদের মনে ঠাঁই করে নেয়া ফারি’য়ার কারছে ডিভোর্স বিষয়টি কোনও ‘ক্রাই’সিস’ নয়। বরং এটিকে ইতি’বাচক’ভাবেই দেখ’ছেন তিনি।

এ-ও জানিয়েছেন, অ’পুর স’ঙ্গে তার বন্ধু’ত্বপূর্ণ স’ম্পর্ক অ’টুট থাকবে। বি’চ্ছে’দের পরপরই ফেসবুকে এক যৌ’থ বি’বৃতি’তে এই দ’ম্পতি জা’নিয়ে’ছিলেন, ‘যে সুখের জন্য আ’লাদা হলা’ম, সেই সুখ যেন আম’রা খুঁ’জে পাই।’ এদিকে অ’পুর সঙ্গে বি’চ্ছে’দের পরই একের পর এক বিয়ের প্র’স্তা’ব পা’চ্ছেন শবনম ফারি’য়া।

এরইম’ধ্যে নতুন লুকে ধ’রা দিয়েছেন তিনি। ডিভোর্সের পর ফে’সবুক থেকে সরে গেলেও ইন’স্টা’গ্রামে এখনও স’রব আছেন এ অ’ভি’নেত্রী। সে’খানে’ই ফা’রিয়া লিখেছেন- ‘আপনা’রা শুভ স্বা’ধী’তা দিবস ফারিয়া বলেও শুভে’চ্ছা জানাতে পারেন।’ ২০১৮ সালের ফেব্রু’য়া’রিতে হা’রুনের সঙ্গে আংটি বদল হয় ফা’রিয়ার।

২০১৯ সালের ১ ফেব্রু’য়ারি জ’কা’লো আ’য়ো’জনে বিয়ে করেছি’লে’ন তারা। শবনম ফারিয়ার বি’চ্ছে’দের খবরে তাকে বিয়ে করার জন্য প্র’স্তা’বের লা’ইন লে’গে গেছে। অনে’কেই প্র’স্তাব দিয়ে বল’ছেন, ‘আ’মা’কেই বিয়ে করো। তোমা’র জন্য অ’পে’ক্ষা করছি।’ কেউ বল’ছেন, ‘যদি দ্বি’তীয় বিয়ে কর’তে চাও তবে আ’মিই তো’মা’কে বিয়ে কর’বো।’

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …