টেকনিক্যাল মোড়ে ঘা’তক ট্রাক প্রা’ণ কেড়ে নিল অ’ভিনেত্রী আশার

রাজধানীর দারুস সালাম এলাকার টেকনিক্যাল মোড়ে রাস্তা পার হতে গিয়ে ট্রাকের তলে চাপা পড়ে মা’রা গেলেন সম্ভাবনাময় অ’ভিনেত্রী আশা চৌধুরী। শোবিজ অঙ্গনে শি’শু শিল্পী হিসেবে যাত্রা শুরু করলেও কেন্দ্রীয় চরিত্রে কাজ শুরু করেছিলেন। নির্মাতারাও তার মধ্যে সম্ভাবনা দেখছিলেন। যার ফলে টেলিভিশন মিডিয়ায় দ্রুত ভালো ভালো কাজের সঙ্গে যু’ক্ত হচ্ছিলেন। কিন্তু ঘা’তক ট্রাক আশার সে স্বপ্নকে র’ক্তাক্ত করে সড়কের সঙ্গে পিষে ফেলল।

সোমবার রাতে মিরপুরের দিকে যাবেন এজন্য টেকনিক্যাল মোড় পার হচ্ছিলেন আশা। আর অমনি ঘা’তক ট্রাক চাপা দিয়ে দেয় তাকে। ঘটনাস্থলেই মৃ’ত্যু ঘটে আশা চৌধুরীর। বিষয়টি নিশ্চিত করে অ’ভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক কালের কণ্ঠকে বলেন, ময়না ত’দন্ত ছাড়াই ম’রদেহ পরিবারের কাছে হস্তান্তরের জন্য দারুস সালাম থা’নায় কথা বলার চেষ্টা করছি আম’রা। আশার পরিবার চায় যেন তাদের মে’য়ের নিথর দেহ কা’টাছেঁড়া করা না হয়।

নাসিম মঙ্গলবার দুপুরে কালের কণ্ঠকে বলেন, ‘আশা আমাদের সংগঠনের ফরম নিয়েছে। এখনো জমা দেয়নি। যার কারণে তার স’ম্পর্কে খুব বেশি তথ্য নেই। আমি শুধু জানি টেকনিক্যালের ওখানে রাতে সে ট্রাকে চাপা পড়ে মা’রা গেছে। আম’রা দারুস সালাম থা’নার সঙ্গে কথা বলার চেষ্টা করছি।’

দারুস সালাম থা’নার ত’দন্ত কর্মক’র্তা সোহাগ কালের কণ্ঠকে বলেন, গতকাল রাতে আশা নামের একজন সড়ক দুর্ঘ’টনায় মা’রা গেছেন। প্রাথমিকভাবে আম’রা মনে করছি এটা সড়ক দুর্ঘ’টনা। তবে আরো ত’দন্ত চলছে প্রকৃত ঘটনা বের করার জন্য। আপাতত লা’শ ময়না ত’দন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতা’লে রয়েছে।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …