টিকট’ক ভিডিও বানাতে গিয়ে সড়ক দুর্ঘ’টনায় আ’হত দুই তরুণ

ফেনীতে সঙ্গীত ভিডিও প্ল্যাটফর্ম ও সামাজিক নেটওয়ার্ক টিকট’কের ভিডিও ক্লিপ বানাতে গিয়ে সড়ক দুর্ঘ’টনায় মহিউল ও ফায়েল নামে দুই তরুণ মা’রাত্মকভাবে আ’হত হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে ফেনী সদর উপজে’লার পাঁচগাছিয়ায় এ ঘটনা ঘটে।

আ’হতদের প্রতিবেশি ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে দাগনভূঞা উপজে’লার সেকান্দর পুর গ্রামের রফিকুল ইস’লামের ছে’লে মহিউল ও সিন্দুরপুর এলাকার আবদুল মালেকের ছে’লে ফায়েল সঙ্গীত ভিডিও প্ল্যাটফর্ম ও সামাজিক নেটওয়ার্ক টিকট’কের ভিডিও নিয়ে কাজ করছেন। মঙ্গলবার রাতে ফেনী সদর উপজে’লার পাঁচগাছিয়া এলাকায় তারা টিকট’ক ভিডিও বানানোর জন্য একটি মোটরসাইকেলে দ্রুত গতিতে যাচ্ছিলেন। এ সময় তাদের বহনকারী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশায় ধাক্কা দেয়। এতে তারা দুজনই ছিট’কে পড়ে যান। পরে তাদের উ’দ্ধার করে স্থানীয়রা ফেনী জেনারেল হাসপাতা’লে নিয়ে আসে।

ফেনী জেনারেল হাসপাতা’লের জরুরি বিভাগের চিকিৎসক অনতু চক্রবর্তী জানান, গুরুতর জ’খম অবস্থায় মহিউলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়েছে। আ’হত ফায়েলকে ফেনী জেনারেল হাসপাতা’লে চিকিৎসাধীন।

দাগনভূঞা থা’নার ওসি ইমতিয়াজ আহমেদ টিকট’ক ভিডিও বানাতে গিয়ে দুই যুবক আ’হত হয়েছে বলে তিনি শুনেছেন। তবে এ বিষয়ে কেউ কোন অ’ভিযোগ করেনি।

Check Also

প্রথম সন্তান কন্যা হওয়ায় গৃহবধূকে তাড়িয়ে দিলো স্বামীর পরিবার

এক বছরের সংসার জীবনে ছেলে সন্তান উপহার দিতে পারেনি। তাই গাইবান্ধার সাদুল্লাপুরে রোকসানা খাতুন (২৩) …