জাম’দানিতে নতুন বছর শুরু মিমের

‘এবারের নতুন বছর আমাদের সবার কাছে অন্যরকম। ২০২১ যেন নতুনভাবে সবাই শুরু করতে পারি- এটাই কামনা। আরেকটা চাওয়া, সবাই যেন সুস্থ থাকেন। সবাইকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা।’

ইংরেজি নতুন বছরের আগমন উপলক্ষে এমনটাই বলছিলেন ঢাকাই সিনেমা’র পরিচিত মুখ বিদ্যা সিনহা মিম। বছরের প্রথম দিন থেকেই ব্যস্ততা শুরু হয়েছে মিমের। ফ্যাশন হাউস ‘বিশ্বরঙ’-এর ২৬ বছর পূর্তি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। মিম আশা করেন, ২০২১ সবার জন্য খুব ভালো বছর হবে।

বিদ্যা সিনহা মিমের প্রিয় রং গো’লাপি। নতুন বছরের প্রথম দিন পোলাপি জাম’দানি পরেই শুরু করেছেন এ অ’ভিনেত্রী। নতুন বছরে দর্শকদের জন্য ‘হ্যালো বেবি’ শিরোনামের একটি নাট’ক উপহার দিয়েছেন মিম। এতে তার সঙ্গে ছিলেন তাহসান খান, জিয়াউল হক পলা’শ। নাট’কটি পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

মিম অ’ভিনয় করছেন একাধিক সিনেমায়। পাশাপাশি নিজের ইউটিউবেও কাজ করছেন নিয়মিত। এ বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘দামাল’ এবং ‘পরাণ’ সিনেমাটি দুটি। এরই মধ্যে ‘পরাণ’ সিনেমা’র চিত্রায়ণ শেষ হয়েছে। আর চিত্রায়ণ চলছে ‘দামাল’ সিনেমা’র। সিনেমা দুটি পরিচালনা করেছেন রায়হান রাফি।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে ২০০৭ সালে শোবিজে পা রাখেন বিদ্যা সিনহা মিম। শুরু দিকে নাট’ক ও মডেলিং নিয়ে ব্যস্ত থাকলেও বর্তমানে বড়পর্দায় বেড়েছে তার ব্যস্ততা। ২০০৮ সালে ‘আমা’র আছে জল’ সিনেমায় প্রথম দেখা যায় মিমকে। ২০১৪ সালে ‘জোনাকির আলো’ সিনেমায় অ’ভিনয় করে যৌথভাবে শ্রেষ্ঠ অ’ভিনেত্রী ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন এ অ’ভিনেত্রী। এ ছাড়া তার ঝুলিতে আছে অসংখ্য সম্মাননা

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …