জাতীয় দলের সাবেক ফুটবলার সম্রাট আর নেই

জাতীয় দলের সাবেক ফুটবল খেলোয়াড় ও বগুড়ার ক্রীড়া সংগঠক সাফিনুর রহমান সম্রাট (৬০) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) ভোর ৬টার দিকে ঢাকার একটি বেসরকারি ক্লিনিকে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে তিনি মারা যান। তিনি পরিবার নিয়ে বগুড়ার দক্ষিণ নারুলী এলাকায় থাকতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বগুড়া জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম জানান, গত দুই মাস আগে সম্রাট করোনায় আক্রান্ত হন। করোনার কারণে তার ফুসফুসের সমস্যা দেখা যায়। বুধবার রাতে হঠাত করে তিনি ব্রেইন স্ট্রোক করেন। তারপরেই চিকিতসার জন্য একটি বেসরকারি ক্লিনিকে ভোর ৬টায় মৃত্যুবরণ করেন।

তিনি আরও জানান, সম্রাটের জানাযার নামাজ বাদ আছর আলতাফুন্নেচ্ছা খেলার মাঠে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে তার গ্রামের বাড়ী গাবতলী উপজেলার বাগবাড়িতে বাবার কবরের পাশে দাফন করা হবে।

এদিকে সাফিনুর রহমান সম্রাটের মৃত্যুতে শোক জানিয়েছেন বগুড়া জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য আসাদুর রহমান দুলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সাগর কুমার রায়, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য মাশরাফী হিরো। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Check Also

বিসিএসের জন্যই চ্যাম্পিয়নস লিগ ত্যাগ করলেন মেসি-রোনালদো

আগের রাতে ক্রিস্টিয়ানো রোনালদো এবং পরের রাতে লিওনেল মেসির চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়। রাতারাতি এমন …