জন্ম’দিনে দেবের কাছে প্রে’মিকার ‘বিশেষ’ আবদার

আজ ২৫ ডিসেম্বর, যিশুর জন্ম’দিন। তাইতো আজকের এই দিনে যিশুর জন্ম’দিনের খুশিতে আত্মহারা থাকে গোটা বিশ্ব। তবে যারা দেব ভক্ত তাদের কাছে এই দিনটি বয়ে আনে ডাবল খুশি। দেব ভক্তদের কাছে ২৫ ডিসেম্বর খুব স্পেশাল। কারণ আজ দেবের জন্ম’দিন। ১৯৮২ সালের এই দিনটিতেই তিনি জন্ম নিয়েছিলেন।

জন্ম’দিনেও কাজের ব্যস্ততায় ছিলেন দেব। বৃহস্পতিবার মধ্যরাতে গোলন্দাজের শুটিং সারছিলেন দেব। সেখানে আচ’মকাই সারপ্রাইজ দিতে পৌঁছে যান রুক্মিনী। এরপর সেটেই হলো কেক কা’টার পর্ব। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন দেবের ‘লেডি লাভ’ রুক্মিনী।

টুইট বার্তায় রুক্মিনী লেখেন- ‘শুভ জন্ম’দিন মুচ্ছড়! দেব.. এই গোঁফটাকে এবার যেতে হবে!’

নগেন্দ্র সর্বাধিকারীর লুক হিসেবে গত কয়েকমাস ধরেই গোঁফ রেখেছেন দেব। তবে সেটি একেবারেই পছন্দ হচ্ছে না রুক্মিনীর। তাই জন্ম’দিনে প্রে’মিকের কাছে আবদার করে বসছেন নায়িকা। তবে ছবির শুটিং শেষ না হওয়া পর্যন্ত চাইলেও গার্লফ্রেন্ডের মনের ইচ্ছা পূরণ করতে পারবেন না দেব।

শুধু শুটিং সেটে কেক কে’টেই ক্ষান্ত হননি রুক্মিনী। এদিন প্রকাশ্যে দেবকে নিজের ভালোবাসা জাহির করেন তিনি। দেবের সোশ্যাল মিডিয়ার দেয়ালে উঠে এসেছে সেই ঝলক। এক দোকানের সামনে বিশাল ব্যানারে লেখা- ‘হ্যাপি বার্থ ডে দেব। আমি তোমাকে ভালবাসি… আর তুমি তা জানো।’

সেই ব্যানারের সামনে পোজ দিতে দেখা গিয়েছে দেবক্মিনীকে। পোস্টের ক্যাপশনে দেব লেখেন- ‘ধন্যবাদ রুক্মিণী, বছরের পর বছর তুমি আমাকে সারপ্রাইজ দিতে ব্যর্থ হও না। এভাবেই পাশে থেকো।’

গোলন্দাজের সেটে গোটা টিমের সঙ্গেই বার্থ ডে সেলিব্রেট করতে দেখা গেল দেবকে। এদিন ধুতির উপরই জ্যাকেট চড়িয়ে কেক কা’টার পর্ব শুরু করে দেন দেব। উপস্থিত ছিলেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ও। সবাইকে কেক খাইয়ে দিতেও দেখা যায় দেবকে।

নিজের ৩৮তম জন্ম’দিনে ভক্তদেরও রিটার্ন গিফট দিচ্ছেন দেব। এদিন মুক্তি পাবে তার আসন্ন ছবি ‘কমান্ডো’র টিজার। কমান্ডো দেব অ’ভিনীত প্রথম বাংলাদেশি ছবি। এই মুহূর্তে দেবের হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। মুক্তির অ’পেক্ষায় রয়েছে অ’ভিনেতার ‘টনিক’। কমান্ডো ও গোলন্দাজের শেষ পর্যায়ের শুটিং সারছেন দেব। এছাড়াও দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স-এর আওতায় রুক্মিনীর সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন বার্থ ডে বয়। একসঙ্গে ‘কিশমিশ’ ছবিতে দেখা যাবে তাদের।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …