জনপ্রিয় হিন্দি গানে নাচতে গা থেকে পোশাক খুলে ফেললেন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিও এখন ট্রেন্ডিং, তা সে সালের বদল হোক বা দশকের বদল হোক৷ এই ট্রেন্ড এখন জারি৷ ২০২১ তেও যা বোঝা যাচ্ছে বাজার কাঁপাবে এইসব ভিডিওই৷ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিভিন্ন আলাদা হ্যান্ডেল থেকে এইসব ভিডিও নিয়মিত আপলোড হয় ৷

এটাকেই জনপ্রিয় হওয়ার প্ল্যাটফর্ম হিসেবে ধরে নেওয়া হয়েছে৷ বিভিন্ন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ভিডিওগুলি দিয়ে যেরকম ভিউজ হয় তার একটা নির্দিষ্ট দর্শক সংখ্যা পেরোনোর পরেই তারা টাকাও উপার্জন করতে পারেন এই সব ভিডিও থেকে৷

কখনো কখনো এইসব ভিডিও নির্মল আনন্দের জন্য তৈরি হয়৷ আবার অনেক সময়েই এখানে সত্যি প্রতিভারও এখানে নিজেদের মেলে ধরেন৷ এরকমই একটি ভাইরাল ডান্স ভিডিও এখন ফেসবুক মাতাচ্ছে যা দেখে একেবারে মাথা নিচু হয়ে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি মেয়ে একটি জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ করছেন। কিন্তু জানেন কি, তার পরনে ছিল ছোট্ট একটি টাওয়েল। যুবতীটি টাওয়েলকে কোনরকমে হাত দিয়ে ধরে রেখেছেন, যাতে খুলে না যায়। একবার হাত ফস্কে গেলেই যুবতীটি উন্মুক্ত হয়ে যাবেন, বেরিয়ে পড়বে উলঙ্গ শরীর। কিন্তু যা ভেবেছেন, হল পুরো উল্টো, নাচতে নাচতে যুবতীটি ভিডিওর শেষ প্রান্তে টাওয়েলটিকে এক্কেবারে উন্মুক্ত করে দিলেন। টাওয়েলটিকে খুলতেই বেরিয়ে পড়ল তাঁর বিভিন্ন পোশাকগুলো।

তবে ভিডিও দেখে অনুমান করা হচ্ছে যে, ওই মেয়েটি পূর্ব পরিকল্পনা করেই এই ভিডিওটি তৈরি করেছিলেন যাতে মানুষের মনে কৌতুহল সৃষ্টি হয়, পাশাপাশি যাতে তিনি ভাইরালও হন। এবং তাঁর জনপ্রিয়তা বেড়ে যায়। সমস্ত পোশাক পড়েই ছোট্ট একটি তোয়ালেকে এমনভাবে হাত দিয়ে ধরে নাচ করছিলেন, যাতে মানুষরা ভাবেন যে তিনি কোনো পোশাক পড়ে নেই। তবে টাওয়েল খুলতেই দেখা গেল তিনি নানান পোশাকে সজ্জিত আছেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া তে পোস্ট হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেল। ইতিমধ্যেই কোটি কোটি নেট বাসিন্দারা দেখে ফেলেছেন এই ভিডিও।

Check Also

বিয়ের দিন বউয়ের বদলে শালীকে কোলে তুলে নিলেন নতুন বর, তুমূল ভিডিও ভাইরাল

সা’ম্প্রতিককালে সো’শ্যাল মি’ডিয়া এমন একটি প্লা’টফর্ম যেখানে কোন কিছু ভা’ইরাল হতে খুবই কম সময় লাগে।‌ …