চ্যালেঞ্জ, মাদ্রাসার ছাত্রদের সাথে বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকেরাও পারবেনা

সম্প্রতি অধ্যাপক সলিমুল্লাহ খানের একটি ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে তিনি কওমি শিক্ষা সম্পর্কে কথা বলেন। একটি টিভি চ্যানেলে টকশো অনুষ্ঠানে তিনি কিছু মন্তব্য করেন মূলত সেই ভিডিও সোস্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়।

তিনি বলেন, মাদ্রাসার লোকেরা যে লেখাপড়া জানেন না, এটা সঠিক নয় বরং আমি চ্যালেঞ্জ করবো, তাদের সাথে আমাদের বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকেরা ৫জন পাবেন না তর্কে পারবে। নিচে ভিডিওটি দেওয়া হয়েছে দেখে নিন।

আরো পড়ুন: যারা তুরস্ককে নিষেধাজ্ঞার হুমকি দেয় তারা অচিরেই হতাশ হবে। শনিবার একটি মহাসড়কের উদ্বোধনকালে এরদোগান এসব কথা বলেন। খবর আনাদোলু এজেন্সির। তিনি বলেন, তুরস্ক তার সার্বভৌম অধিকার ব্যবহার করতে কখনো সঙ্কোচ করবে না।

এ ব্যাপারে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।’ এরদোগান আরো বলেন, ‘আন্তঃমহাদেশীয় বাণিজ্যের একটি প্রধান কেন্দ্র হয়ে ওঠা তুরস্কের জন্য একটি বড় অর্জন, যা আমাদের ৮৩ মিলিয়ন মানুষকে উপকৃত করবে।

তুরস্কে আন্তর্জাতিক বিনিয়োগ সম্পর্কে তিনি বলেন, আগামী দিনগুলোতে আমরা একটি বড় অগ্রগতি আশা করছি। গত সোমবার রাশিয়ার এস-৪০০ ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কেনার ব্যাপার মার্কিন যুক্তরাষ্ট্র তুরস্কের উপর নিষেধাজ্ঞা আরোপ করে।

এই নিষেধাজ্ঞা তুরস্কের ডিফেন্স ইন্ডাস্ট্রিজ প্রেসিডেন্সি (এসএসবি) এবং এর শীর্ষ কর্মকর্তাদের উদ্দেশে দেয়া হয়েছে। ভিডিও সংযোগের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন এরদোগান।

Check Also

ঢাকায় সাত সকালে বৃষ্টি, ভোগান্তিতে মানুষ

ঢাকায় মঙ্গলবার সকাল থেকেই মুষলধারে বৃষ্টি হয়েছে। ভোর থেকেই আকাশ মেঘাচ্ছন্ন ছিলো। হঠাৎ সাতটার পর …