ঘ’টনা’স্থলেই ৮ যাত্রী নি’হ’ত

হবিগঞ্জের নবীগঞ্জে মুখোমুখি সং’ঘ’র্ষে’র পর বিআরটিসি বাস ও সিএনজি সড়কের পাশে গভীর খাদে পড়ে পানিতে ত’লিয়ে গেছে। এতে ঘ’টনাস্থ’লেই সিএনজির ৮ যাত্রী নি’হ’ত হয়েছেন। নি’হ’তে’র সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আ’হত হয়েছেন অ’ন্তত ১৫ জন।

সোমবার বিকালে উপজেলার ফুলতলী বাজারের কাছে এ ঘ’ট’না ঘটে। নি’হ’ত’দে’র মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। এরা হচ্ছেন-মুড়াউড়া গ্রামের বাসিন্দা আবু তাহেরের স্ত্রী সামিরুন বেগম (২৮), তার মেয়ে মারিয়া বেগম (২) ও ভাবি হালিমা বেগম (২৫)। অন্যদের পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে।

স্থানীয় সূত্র জানায়, ঢাকা থেকে সিলেটগামী বিআরটিসি বাসের সঙ্গে ফুলতলী বাজারের কাছে একটি সিএনজির মু’খো’মুখি সং’ঘ’র্ষ হয়। এতে উভয় যা’নবা’হনই সড়’কের পাশের খা’দে পড়ে পানিতে ত’লিয়ে যায়।

খবর পেয়ে পু’লিশ ও ফায়ার সার্ভিস এসে উ’দ্ধা’র কাজ শুরু করে। সেখান থেকে ৮টি লা’শ উ’দ্ধার করা হয়। এ ঘ’টনা’য় ১৫ জন আ’হত হয়েছেন।

শেরপুর হাইওয়ে থা’না’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ঢাকা থেকে সিলেটগামী বিআরটিসির একটি বাস উপজেলার ফুলতলী বাজারে পৌঁছলে পানিউমদা থেকে মুড়াউড়াগামী একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি বাসের নিচে ঢুকে পড়ে। এতে ঘ’টনা’স্থ’লেই পাঁচ যাত্রী মা’রা যান।

মৃ’তের সংখ্যা আরও বাড়তে পারে বলে আ’শঙ্কা প্রকাশ করেন ওসি এরশাদুল হক ভূঁইয়া।

Check Also

প্রধানমন্ত্রীর কাছে খালেদা জিয়ার আবেদন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দু’র্নী’তির দায়ে দ’ণ্ডি’ত সা’জা স্থগিত করে মু’ক্তির মেয়াদ পূর্বের শর্তে …