গান গেয়ে আলোচনায় মৌসুমী-ওমর সানী!

বাংলা সিনেমার প্রিয়দর্শিনীখ্যাত চিত্রনায়িকা মৌসুমী। ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় অভিনয় করে অভিষেক হয়েছিল তার। সোহানুর রহমান সোহান পরিচালিত ওই সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন মৌসুমী।

ক্যারিয়ারে তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৬ সালে চিত্রনায়ক ওমর সানীকে বিয়ে করেন মৌসুমী। ছেলে ফারদিন এহসান স্বাধীন ও মেয়ে ফাইজাকে নিয়ে তাদের সুখের সংসার। মৌসুমী একাধারে একজন অভিনেত্রী, পরিচালক, প্রযোজক। অভিনয়ের পাশাপাশি গানের প্রতিও রয়েছে তার আগ্রহ। একক অ্যালবামও প্রকাশ করেছিলেন তিনি।

সম্প্রতি এক আড্ডায় ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার ‘ও আমার বন্ধু গো’ গানটি গেয়েছেন মৌসুমী। তার সঙ্গে ঠোঁট মিলিয়েছেন ওমর সানীও। সে চিত্র নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

আড্ডায় উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ, সিয়ামসহ আরও অনেকে। ভিডিওটি শেয়ার করার পর থেকেই এটি নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে নেট দুনিয়ায়। রফিকুল ইসলাম নামে একজন লিখেছেন, ‘গানটা শুনে বস সালমান শাহর কথা খুব মনে পরছিল।’ তার নিচেই ফারজানা নামে একজন লিখেছেন, ‘মৌসুমির কণ্ঠে গান অসাধারণ সুন্দর।’ সুজন মিয়া লিখেছেন, ‘সালমান শাহ অমর হয়ে আছে হৃদয়ে।’

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …