খেতে পারছেন না ক্যানসার আক্রান্ত জনপ্রিয় অভিনেতা কাদের

ক্যানসার আক্রান্ত হয়ে চেন্নাইয়ে চিকিৎসা নিচ্ছেন অভিনেতা আবদুল কাদের। তার শারীরিক অবস্থা আগের থেকে একটু ভালো। নতুন করে ব্লাড দেওয়া হচ্ছে তাকে। চেন্নাই থেকে মুঠোফোনে গণমাধ্যমকে শনিবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় এমনটাই জানিয়েছেন তার পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি।

তিনি বলেন, চিকিৎসকরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন। বাবার অবস্থা আগের থেকে একটু ভালো। তবে তিনি এখনও মুখে কিছু খেতে পারছেন না। নল দিয়ে স্যালাইন দেওয়া হচ্ছে তাকে। তার শরীর খুব দুর্বল তাই কেমোথেরাপি দেওয়া যাচ্ছে না।

বোরবার (২০ ডিসেম্বর) ভারতীয় সময় দুপুর ১টা ৩০ মিনিটে চেন্নাই থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন আবদুল কাদের। ইউএস বাংলার একটি ফ্লাইটে নিয়ে আসা হবে তাকে। ফ্লাইটটি চেন্নাই থেকে সরাসরি চট্টগ্রাম আসবে। সেখানে প্রায় এক ঘণ্টার ট্রানজিট দিয়ে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ঢাকা পৌঁছানোর কথা রয়েছে ফ্লাইটটির।

তারপর আবদুল কাদেরকে সরাসরি নিয়ে যাওয়া হবে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে। এমনটাও জানিয়েছেন জনপ্রিয় এ অভিনেতার পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি।

দেশবাসীর কাছে আবদুল কাদেরের সুস্থতার জন্য দোয়া চেয়ে জেমি আরও বলেন, উনার অবস্থা এখন যেমন আছে তেমন থাকলে আগামীকাল (২০ ডিসেম্বর) ফ্লাই করতে বড় কোনো সমস্যা হবে না বলে জানিয়েছেন ডাক্তাররা। তারপরও ভয় হচ্ছে, এত লম্বা একটা জার্নি। সবার কাছে দোয়া চাই। আল্লাহ যেন উনাকে সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দেন।

শুরুতে ব্যাকপেইন ছিল এ অভিনেতার। দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করে আশানুরূপ ফল না পাওয়ায় বাধ্য হয়ে দেশের বাইরে গেছেন। সিঙ্গাপুর যাওয়ার কথা থাকলেও ভিসা জটিলতায় পরিকল্পনা পরিবর্তন করতে হয়েছে। দেশে পুরো শরীর সিটি স্ক্যান করে তার টিউমার ধরা পড়ে। তারপর চেন্নাই গিয়ে পরীক্ষা করে জানা যায়, তার প্যানক্রিসের ক্যানসার পুরো শরীরে ছড়িয়ে গেছে।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …