খান পরিবারের বিয়ের সানাই, বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত মে’য়ে ইরা খান

মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir khan)-এর পরিবারে চলতি বছরে বাজতে চলেছে বিয়ের সানাই। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খানের ভাইঝি ও পরিচালক মনসুর খান (Mansoor khan)-এর কন‍্যা

অ’ভিনেত্রী জায়ান মেরি খান (zayan Mary khan)। আমিরের বলিউডে অ’ভিষেক মনসুর খান পরিচালিত ফিল্ম ‘কয়ামত সে কয়ামত তক’-এর মাধ্যমে যার কালজয়ী গান ‘পাপা কহতে হ্যায়’ আজও মানুষের মুখে মুখে ফেরে। জায়ানও ‘মিসেস সিরিয়াল কিলার’-এর মাধ্যমে বলিউডে অ’ভিনয় শুরু করেছেন।

‘মিসেস সিরিয়াল কিলার’ 2020 সালে নেটফ্লিক্সে মুক্তি পাওয়া একটি বিখ্যাত ফিল্ম। জায়ান ছাড়াও এই ফিল্মে অ’ভিনয় করেছেন জ‍্যাকলিন ফার্নান্ডেজ (Jacklin Fernandez), মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee), মোহিত রায়না (Mohit Raina) প্রমুখ। এছাড়াও 2016 সালে ‘কাপুর অ্যান্ড সন্স’-এ সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন জায়ান।

জায়ান বলেছেন, তাঁর কাকা আমির খান তাঁকে কখনও অ’ভিনয় শেখাননি। পরিশ্রম ও নিজের স্বপ্নের প্রতি দৃঢ়তাই জায়ানের এগিয়ে যাওয়ার পুঁজি।জায়ানের বিয়ে নিয়ে রীতিমত উত্তেজিত আমির-কন‍্যা ইরা খান (Ira khan)। তিনি জায়ানকে ভালোবেসে ‘জায়নু’ বলে ডাকেন। সম্প্রতি ইরা তাঁর শ‍্যাম্পেনের বোতল খোলার ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন,

তিনি তাঁর ‘জায়নু’-কে খুব ভালোবাসেন। এছাড়াও জায়ানের ব‍্যাচেলর পার্টির কিছু ছবি শেয়ার করেছেন ইরা। জায়ানের সঙ্গে ই’রাকে ছবি আঁকতে দেখা গিয়েছে একটি ছবিতে। ইরাও 2019 সালে ‘মেডেয়া’ নামে একটি থিয়েটার পরিচালনা করেছেন।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …