কয়েক ঘণ্টার ব্যবধানে ২ কাছের মানুষকে হারিয়ে স্ত’ব্ধ সাকিব

বঙ্গবন্ধু টি-২০ কাপে জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসানের সময়টা খুব একটা ভালো যায়নি। পারিবারিক কারণে ফাইনাল খেলতে পারছেন না তিনি।

গুরুতর অসুস্থ শ্বশুরের পাশে থাকতে দল থেকে ছুটি নিয়েছিলেন এই ক্রিকেটার। তবে সাকিব আমেরিকা পৌঁছানোর আগেই মারা গেছেন তার শ্বশুর। এর আগের দিন হারিয়েছিলেন ফুপাকে।

সাকিবের শ্বশুর মমতাজ উদ্দিন সরদার গুরুতর অসুস্থ অবস্থায় যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন ছিলেন। অনেক দিন যাবত অসুস্থ ছিলেন তিনি। সম্প্রতি শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পরিবারের দুঃসময়ে জেমকন খুলনা থেকে ছুটি নিয়ে আমেরিকার বিমান ধরেছিলেন সাকিব। গত রাত ১টায় এমিরেটস এয়ারলাইন্সে চেপে দেশ ছেড়ে এখনো তিনি যুক্তরাষ্ট্রের পথে। তবে এই অলরাউন্ডার আমেরিকায় পৌঁছানোর আগেই পৃথিবীর মায়া কাটিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তার শ্বশুর তথা উম্মে আহমেদ শিশিরের বাবা।

প্রয়াত মমতাজ উদ্দিনের বাড়ি নরসিংদীর মনোহরদীর খিদিরপুর ইউনিয়নে। শিশিরের বাবার মরদেহ দেশে আনা হবে কি না সেটা এখনো নিশ্চিত নয়। সাকিব আমেরিকা পৌঁছানোর পর এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এদিকে শ্বশুরকে হারানোর এক দিন আগে ফুপা কাজী ওমর আলীকেও হারিয়েছেন সাকিব। মাত্র ৬০ বছর বয়সে স্ট্রোক করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মাগুরার মিঠাপুরে তাকে দাফন করা হয়েছে। সাকিবের ফুপাত ভাই সোহান তার বাবার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

Check Also

শ্রীলঙ্কার ব্যাটিং ঝড় থামালো তাসকিন, দেখেনিন সর্বশেষ স্কোর

প্রথম দুই ম্যাচ হেরে আগেই সিরিজ খুইয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। আজ শেষ ম্যাচে তাদের মিশন …