কাজলের মে’য়ের সঙ্গে ছে’লের বিয়ে, মেনে নিতে পারলেন না শাহরুখ

বলিউড ইতি;হাসের অন্যতম রো;ম্যা;ন্টিক জুটি শাহরুখ-কা;জল। রু;পালি প;র্দায় তা;দের রসায়ন আজও তাক লাগি;য়ে দেয়। বাজিগর থেকে দি;লওয়া;লে- হি;ন্দি ছবির সুপা;;রহিট জুটি এস;আর;কে ও কাজল।

তবে বাস্তব জীবনে তাদে;র স’ম্প;র্কটা খু’ন;সু;টিতে ভরপুর। বেশ ক;য়েক বছর আগে ক;ফি উ;ইথ করণের সেটে একসঙ্গে হা;জির হয়ে;ছিলেন শাহরুখ-কাজল, সঙ্গে উপ;স্থিত ছি;লেন রা;নি মু;খার্জিও। ব়্যা;পি;ড ফায়া;র রাউ;ন্ডে করণ কাজলের সামনে প্রশ্ন রা;খেন- যদি ১০ বছর পর নাইসাকে নি;য়ে আরি;য়ান পালিয়ে যায় তাহলে কা;জলের কী’ প্রতি;ক্রি;য়া হবে?

প্রশ্ন শুনেই হাসিতে ফেটে পড়ে;ছি;লেন কাজল। কিছুটা দম নিয়ে কাজল উ;ত্তর দেন, আমি বলব দি;লও;য়ালে দুল;হা লে;গায়া। এই কথা বলে শাহরু;খের সঙ্গে হাত মেলা;তে যান কাজল, তবে গোটা বি;ষয়টা নি;য়ে স্তম্ভিত ছিলেন কিং খান।

করণ পা;লটা বলেন, শাহরুখ বোধ;হয় উত্ত;রটা খুব বেশি ভালো মনে করল না। শাহরুখ এরপর জা;নান হ্যাঁ, এই জোকটা আমি একদম বু;ঝতে পা;রিনি কারণ কাজল আমা’র আ;ত্মীয় হবে এটাই স;বচে;য়ে বেশি আতঙ্কের, এই দুঃস্বপ্ন;টা ভাব;তেও চাই না। তার মানে শাহরুখ পরি;ষ্কা;র, কাজ;লের মে’য়ের সঙ্গে তার ছে’লের বিয়ে কখ;নোই মেনে নিবেন না।

কাজলের এই উ;ত্তর ছিল শাহরুখ-কাজল জুটির আ;ইকনি;ক ফি;ল্ম দি;লওয়ালে দুলহানিয়া লে;জা;ঙ্গের প্রে;ক্ষা;পটে, যে ছবি মুক্তির ২৫ বছর পূ;র্ণ হ;লো গতকা;ল। আর এই বিশেষ মুহূ;র্তে;ই ভা;ই’রা;ল হ;য়েছে কফি উইথ করণের এই পু;রো;নো ভি;ডিও। আদতে ২০০৭ সা;লের কফি উইথ কর;ণের ভিডিও ক্লিপ এটি।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …