করো’নায় আ’ক্রান্ত চিত্রনায়িকা শিল্পীর পরিবারের ৩৫ জন

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়িকা আঞ্জুমান শিল্পীর পরিবারের প্রায় ৩৫ জন সদস্য করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়েছেন। আ’ক্রান্তদের মধ্যে অনেকে হাসপাতা’লে রয়েছেন, কেউ দ্বিতীয়বার করো’না পরীক্ষার অ’পেক্ষায় রয়েছেন। অনেকে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

জানা যায়, পারিবারিক একটি বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করেই তাদের মধ্যে করো’নাভাই’রাস ছড়িয়ে পড়ে। ধারণা করা হচ্ছে, সেই সময় এই চিত্রনায়িকা সপরিবারে করো’না আ’ক্রান্ত হন।

প্রথমে পরিবারের দুই-একজন আ’ক্রান্ত হলেও পরে পাঁচ/ছয়জন করে একসঙ্গে করো’নায় আ’ক্রান্ত হন। একে একে পরিবারের প্রায় সবাই করো’নায় আ’ক্রান্ত হন।

২৮ নভেম্বর শিল্পীর প্রথম করো’না আ’ক্রান্ত হওয়ার খবর গণমাধ্যমে প্রকাশ পায়। সে সময় প্রথমে তিনি বাসায় চিকিৎসা নিলেও পরবর্তীতে অবস্থার অবনতি হলে তিনি ঢাকার একটি হাসপাতা’লে ভর্তি হন।

পরিবারের সদস্যদের আ’ক্রান্তের বিষয়ে শিল্পী জানান, তার শ্বশুরের ১০ জন ছে’লেমে’য়ে। তাদের স্ত্রী’, ছে’লে-মে’য়ে, নাতি-নাতনিসহ প্রায় সবাই করো’নায় আ’ক্রান্ত হয়েছেন। এ সময় তিনি বলেন, আমাদের পরিবারের একজনের বিয়ের জন্য স্বল্প পরিসরে পরিবারের সবাইকে একত্রিত হতে হয়েছিল। পরে সেখান থেকে আমা’র পরিবার, আমা’র ভাইয়ের পরিবার, আমা’র শ্বশুর–শাশুড়ি ও পরিবারের প্রায় সবাই করো’নায় আ’ক্রান্ত হন।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …