এবার সাবিলার ‘প্রেমে’ মজেছেন অপূর্ব

অপূর্ব এবং সাবিলা কয়েকটি নাটক দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। রোমান্টিক এ জুটি এবারের ভালবাসা দিবসে ‘কাভার পেজ’ শিরোনামের নতুন একটি নাটকে অভিনয় করতে যাচ্ছেন। পৃষ্ঠা উল্টালেই অন্য গল্প- এমন স্লোগান নিয়ে নাটকটির চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ।

সদ্য শুটিং শেষ হওয়া ‘কাভার পেজ’ প্রসঙ্গে অভিনেতা অপূর্ব বলেন, সব মানুষকে বাইরে থেকো বোঝা যায় না। যেমন প্রচ্ছদ দেখে বোঝা যায় না বইটা কেমন। সেজন্য বইটা পুরোটা পড়তে হয়। তেমনভাবে কোনো মানুষকে বাইরে থেকে ভাসা ভাসা দেখে বিচার করা উচিত নয়।

ঠিক এই বিষয়টিকে ফোকাস করে নির্মিত হয়েছে ভালোবাসা ঘরানার নাটকটি। আশা করছি দর্শক উপভোগ করবেন।’

এ নাটকে অপূর্ব’র চরিত্রের নাম উদয়। মহল্লার বখে যাওয়া যুবকের চরিত্রে দেখা যাবে তাকে। যদিও মানুষটা অন্যরকম। সাবিলাকে দেখা যাবে সরকারি এক কর্মকর্তার মেয়ে নীপার চরিত্রে। উচ্ছল ও সাহসী নীপার সঙ্গে উদয়ের ভুল বোঝাবুঝি চলতে থাকে নানা কারণে। একপর্যায়ে তারা প্রেমে জড়িয়ে যায়।

এ নাটকের বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন সাবেরী আলম, রাশেদা আক্তার, সিয়াম নাসির প্রমুখ। নাটকটি প্রচার হবে সিএমভির ইউটিউব চ্যানেলে। প্রতিষ্ঠানটির কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু জানান, সঞ্জয় সমদ্দারের ‘কাভার পেজ’ নাটকটি বিশ্ব ভালোবাসা দিবসের বিশেষ চমক হিসেবে ফেব্রুয়ারিতে প্রচার হবে।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …