এবার রেকর্ড গড়ার পথে নিশো-মেহ’জাবীনের ‘শিল্পী’

আফরান নিশো ও মেহ’জাবীন চৌধুরী অ’ভিনীত স্ট্রিট সিঙ্গারের জীবন নিয়ে নির্মিত নাট’ক ‘শিল্পী’। দেশজুড়ে যেমন দর্শক মাতিয়ে যাচ্ছে, তেমনি প্রশংসার জোয়ারে ভাসছে! বরাবরের মতন এবারও তুমুল আলোচনায় আফরান নিশো ও মেহ’জাবীন চৌধুরী।

শুধু তাই নয়, নাট’কটি ভাই’রাল হয়েছে অন্তর্জালের সব শাখায়! এছাড়াও তুমুল জনপ্রিয়তা পেয়েছে নাট’কে ঠোঁট মেলানো আফরান নিশো ও মেহ’জাবীনের গান। বিশেষ করে ‘বুক চিন চিন করছে হায়’ গানের সাথে দর্শকদের টিকট’ক ও ডাবসম্যাশ এখন শীর্ষ ভাই’রাল গানের একটি!

সিএমভি’র ইউটিউব চ্যানেলে ১৮ জানুয়ারি উন্মুক্ত হয় ‘শিল্পী’। ৭ ফেব্রুয়ারি পর্যন্ত মাত্র ২০ দিনে এটি ইউটিউবে অ’তিক্রম করেছে ৮০ লাখ ভিউয়ের ঘর! নাট’কটির এমন গতিতে দারুণ উচ্ছ্বসিত আফরান নিশো, মেহ’জাবীন চৌধুরী, নির্মাতা মহিম, প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পুসহ সংশ্লিষ্ট সবাই।

নির্মাতা মহিদুল মহিম বলেন, দর্শকদের ভিন্ন কিছু দেওয়ার চেষ্টা বরাবরই থাকে আমা’র। সেই চেষ্টার মধ্যে এই কাজটির প্লট বেশ ব্যতিক্রম। স্ট্রিট সিঙ্গারদের নিয়ে আমাদের এখানে তেমন একটা কাজ হয়েছে বরে আমা’র জানা নেই। ফলে নাট’কটি নিয়ে আমি প্রথম থেকেই আশাবাদী।

মানুষ এভাবে নাট’কটিকে হৃদয়ে তুলে নেবেন, বুঝিনি। ‘‌শিল্পী’র এই সফলতার জন্য মহিম কৃতজ্ঞতা জানিয়েছেন আফরান নিশো, মেহ’জাবীন চৌধুরীর প্রতি। তার মতে, দুজনের অসাধারণ অ’ভিনয় ছাড়া এই সাফল্য অর্জন করা সম্ভব হতো না। সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী বলেন, ‘নাট’কটির এমন জনপ্রিয়তায় আম’রা উচ্ছ্বসিত। এরজন্য কৃতজ্ঞতা জানাই দর্শকদের।’

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …