এবার মুশফিকের ক্ষমা চাওয়ার পর মুখ খুললেন নাসুম

মুশফিকের ক্ষমা চাওয়ার পর মুখ খুললেন নাসুম আহমেদ। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশালের সঙ্গে বাঁচা মরার লড়াইয়ে সামান্য ভুল বোঝাবুঝিতে সতীর্থ নাসুম আহমেদকে মারতে উদ্যত হয়েছিলেন অধিনায়ক মুশফিক। এ ঘটনায় সরগরম হয়ে ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে মূলধারার গণমাধ্যম। এমনকি ক্রিকেট ভক্তরাও নানা মন্তব্য করতে থাকেন এমন ঘটনায়।

তবে সব আলোচনা-সমালোচনা অনেকটা শীতল করে দেন মুশফিক। ক্ষমা চেয়ে নিজের ফেসবুকে পোস্ট দেন তিনি। মুশফিকের পর এবার নিজের ফেসবুকে এ সংক্রান্ত পোস্ট দিয়েছেন নাসুম আহমেদ। মুশফিকের সঙ্গে ঘটে যাওয়া ঘটনাকে আর না বাড়ানোর অনুরোধ করেন তিনি। বিষয়টিকে স্বাভাবিক ঘটনা উল্লেখ করেন তিনি। এছাড়া মুশফিক টিমে বড় ভাইয়ের মতো শাসন করতেই পারেন বলে অবহিত করেছেন নাসুম। মুশফিকের সঙ্গে সম্পর্কটা বেশ ভালো বলেও উল্লেখ করেন নাসুম।

নিজের ফেসবুক পোস্টে নাসুম লিখেন, ‘আশা করি সবাই ভালো আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। গতকাল ম্যাচের পর থেকে দেখতেছি আমাকে আর মুশফিক ভাইকে নিয়ে আপনারা যেগুলো লিখতেছেন এইগুলো কাম্য নয়, যেগুলো টিভি সেটে দেখছেন এইগুলা অন দ্য ফিল্ডে হতেই পারে, আমাদের মিস এফোর্টের মাত্রাটাও একটু বেশিই ছিল। গতকাল ম্যাচে পার্টিকুলারলি আমি মনে হচ্ছে এফোর্টলেস ছিলাম। মুশফিক ভাই অনেক সিরিয়াস ও ডেডিকেটেড ছিল ম্যাচে এবং আমার প্রতি এক্সপেকটেশনটাও বেশি ছিল টিমের। যাই হোক স্রেফ অন দ্য ফিল্ডের কাহিনী আমরা অন দ্য ফিল্ডেই শেষ করে নেই। কিন্তু উনার সাথে আমার অব দ্য ফিল্ডের বন্ডিংটা অনেক ভালো।’

নাসুম আরো লিখেছেন, এই টুর্নামেন্টে উনি আমাকে ইন্ডিভিজুয়ালি প্রচুর সময় দিয়েছেন কিভাবে ভালো করা যায় এবং দুর্বল দিকগুলো দ্রুত কাটিয়ে ওঠা যায়। আমাদের তেমন কিছু হয়নি, ম্যাচের পরে উনার সাথে অনেকবার কথা হয়েছে ড্রেসিংরুমে, টিম হোটেলে। আর উনি আমার বড় ভাইয়ের মত এবং টিম লিডার হিসাবে শাসন করতে পারেন। বাট ইটস ওকে। সো মাফ চাওয়ার প্রশ্নই আসে না। দয়া করে আমাদের এই ইস্যু নিয়ে তেমন কিছু লিখবেন না, আজ আমাদের গুরুত্বপূর্ণ খেলা আছে। সবাই দোয়া করবেন।

Check Also

বিসিএসের জন্যই চ্যাম্পিয়নস লিগ ত্যাগ করলেন মেসি-রোনালদো

আগের রাতে ক্রিস্টিয়ানো রোনালদো এবং পরের রাতে লিওনেল মেসির চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়। রাতারাতি এমন …