এবার ভক্তদের সুখবর দিয়ে যা বললেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি

চলতি বছরে দ্বিতীয় বিবাহবার্ষিকী পার করলেন প্রিয়াঙ্কা-নিক জুটি। আর এর মধ্যেই শোনা যাচ্ছে, খুব জলদিই বাবা-মা হতে চলেছেন এই সেলিব্রিটি জুটি।

গত দু’বছর ধরে সুখী দাম্পত্যে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। এই মুহূর্তে সেলিব্রিটি দম্পতি রয়েছেন লন্ডনে। প্রিয়াঙ্কার আগামী বছরের প্রজেক্টের শুটিং চলছে সেখানে। সূত্রের খবর মিলেছে, এই দম্পতি নাকি বেবি প্ল্যান করতে চলেছেন খুব জলদি।

একটি ওয়েবসাইটের দাবি, নিক এবং প্রিয়াঙ্কা জানিয়েছেন, খুব তাড়াতাড়িই তারা বাবা-মা হতে চান। যদিও ২০১৯ সালের জুলাই নাগাদ সেলিব্রিটি জুটির ঘনিষ্ঠ সূত্রে খবর পাওয়া গিয়েছিল যে, তারা এ বিষয়ে এখনই কিছু ভাবছেন না। দুজনে চুটিয়ে উপভোগ করছেন বিবাহিত জীবন। কাজ করছেন, আর ইচ্ছে মতো ঘুরে বেড়াচ্ছেন। তবে সাম্প্রতিক খবর শুনে মনে হচ্ছে, গত বছরের থেকে এবছর তাদের চিন্তা-ভাবনায় বদল এসেছে বেশ খানিকটা।

সম্প্রতি নিক শেয়ার করেছেন লকডাউন কীভাবে তাদের দু’জনকে আরো কাছাকাছি নিয়ে এসেছে। নিক বলেছেন, এই খারাপ সময়ের মধ্যেও ভালো ব্যাপার হলো, বাড়িতে সময় কাটাতে পারায় আমি আর প্রি অনেক কাছাকাছি আসতে পেরেছি। গত দু’বছরে অসম্ভব বিজি শিডিউলের জন্য যেটা সম্ভব ছিল না।

উল্লেখ্য, নিক এবং প্রিয়াঙ্কা, অ্যামাজন প্রাইম ভিডিও-র একটি সঙ্গীত প্রজেক্টে একসঙ্গে কাজ করছেন। অন্যদিকে, নেটফ্লিক্সের জন্য ‘দ্য হোয়াইট টাইগার’ নামের একটি ছবিতে কাজ করছেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …