এবার বেতার অনুষ্ঠানে অ’পু বিশ্বা’স

জনপ্রিয় চিত্র’না’কা অ’পু বিশ্বা’স। দী’র্ঘদিন তিনি অ’ভি’নয় জগত থেকে দূ’রে ছিলেন। এর পে’ছনে মূল কারণ ছি’ল ক’রো’না। তাই তো ইচ্ছা না থাকা সত্যেও অনি’চ্ছাকৃ’তই তাকে এ বির’তি কা’টাতে হয়েছে। অবশে’ষে ক’রো’না প’রি’স্থিতি কি’ছুটা স্বা’ভাবিক হওয়ায় কিছুদিন আগে আ’বার কা’জে ফিরে’ছেন তিনি। ফিরেই দুটি ছবিতে অ’ভিনয় করেন।

শাহ’রিয়ার নাজিম জয়ের পরি’চালনায় ‘প্রিয় ক’মলা’ নামের মু’ক্তি’যু’দ্ধে’র গল্পের একটি ছবি’তে অ’ভিনয় করেন। ১৬ ডিসে’ম্বর মু’ক্তির কথা থাকলেও ছবির ছা’ড়পত্র দেয়নি সেন্সর বোর্ড।

এছাড়া বন্ধন বিশ্বা’সের পরিচা’লনায় সর’কারি অনু’দানে নির্মিত ‘ছা’য়াবৃক্ষ’ নামের একটি ছবির কাজও হাতে আছে তার। এর শুটিং চল’মান। এর মধ্যে ২৪ ডি’সেম্বর তিনি বাংলা’দেশ বেতা’রের চারটি অনুষ্ঠা’নে পারফর্ম করেছেন। অনু’ষ্ঠান’গুলো হল ‘সিনে রঙ’, ‘চোখের দেখা প্রা’ণের কথা’, ‘ঘর সংসার’ ও ‘উত্তরণ’। এগুলোতে অংশগ্র’হণ প্রসঙ্গে অ’পু বিশ্বা’স বলেন, ‘বেতারের অনুষ্ঠা’নের শ্রোতা অনেক।

কারণ এ গণমাধ্যমটি সারা দেশে বিস্তৃত। তাই এতে কাজ করলে শ্রো’তাদের কাছে থেকেও ভালো সাড়া পাওয়া যায়। চার বছর আগে এখানে অ’নুষ্ঠান করেছিলাম। তখনও রেসপন্স পেয়েছিলাম। আশা করছি এবারের অ’নুষ্ঠান’গুলোও উপভোগ্যই হবে।’

এদিকে ক’রো’না প্রকোপের আগে দে’বাশীষ বিশ্বা’সের পরি’চালনায় ‘শ্বশুর’বাড়ী জিন্দাবাদ-টু’ নামের একটি ছবিতে অ’ভি’নয় করে’ছি’লে’ন এ ‘চিত্রনায়িকা। সেন্সর শে’ষে ছবিটি মুক্তির অ’পেক্ষায় আছে। এছাড়া মাঝে মধ্যে স্টেজ অনু’ষ্ঠানেও দেখা যাচ্ছে অ’পু বি’শ্বা’সকে।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …