এবার বুঝেশুনে বিয়ের সিদ্ধান্ত নিতে হবে : ফারিয়া

ছোটপর্দার জনপ্রিয় অ’ভিনেত্রী শবনম ফারিয়া। একাধিক নাট’কে ভিন্ন চরিত্রে অ’ভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বড়পর্দাতেও অ’ভিষেক হয়েছে তার। অনম বিশ্বা’সে আ’লোচিত ‘দেবী’ সিনেমায় দেখা গিয়েছিল ফারিয়াকে। মুক্তির পর তার অ’ভিনয়ের প্রশংসা করেছেন সকলে।

ব্যক্তিগত জীবনে টানাপোড়েনের মধ্যে ছিলেন ফারিয়া। সব কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। সাময়িক বিরতি শেষে লাইট-ক্যামেরার সামনেও ফিরেছেন এ অ’ভিনেত্রী। এরই মধ্যে শেষ করেছেন একাধিক কাজ।

জীবন কেমন চলছে? গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে ফারিয়া বলেন, ‘আমা’র জীবনে কোনো পরিবর্তন আসে নাই। জীবন আগের মতোই যাচ্ছে। অনেক সময় থাকে, সময়গুলো পরিবর্তন হয়। আমা’র জীবনে সময় পরিবর্তন হলেও জীবনে কোন পরিবর্তন আসে নাই।’

আগামীতে বিয়ে করার বিষয়ে এই অ’ভিনেত্রী বলেন, এবার বুঝেশুনে সিদ্ধান্ত নিতে হবে। সেই ভুল এবার আর করব না।

সাবেক স্বামীর সঙ্গে যোগাযোগ আছে কি না এমন প্রশ্নের জবাবে শবনম ফারিয়া জানিয়েছেন, অ’পুর বিষয়ে কোনো কথা বলা ঠিক হবে না। বললে সামাজিক যোগাযোগমাধ্যমে আবার আমাদের দুজনকে নিয়ে নতুন করে কথা উঠবে। অ’পু ও আমি একই মাধ্যমে কাজ করি। কারণে–অকারণে আমাদের দেখা হবে। আমাদের বাসা একই এলাকায়, একই গলিতে। সুতরাং, অ’পুর সঙ্গে আমা’র স’ম্পর্ক বা যোগাযোগ বা মুখ দেখাদেখি না থাকার কোনো অ’পশন নেই। আমাদের দুজনের বাসা পাশাপাশি। দেখা হলে কথা হবে। তবে এখনো দেখা হয়নি।

সাবেক স্বামীর বিষয়ে তিনি জানান, দেখা যেহেতু হয়নি, তাই খোঁজখবরও জানি না। তাছাড়া এখন তো অ’পু আমা’র জীবনে নেই, তাই খোঁজখবর রাখার দরকার মনে করি না। তাকে নিয়ে কোনো মন্তব্য করা ঠিক না। কারণ, অ’পুর ব্যক্তিগত জীবন আছে। সে এখন সামনের দিকে এগোবে। এখন তাকে নিয়ে কোনো মন্তব্য করলে অ’পুর ঝামেলা হতে পারে। দরকার কী’? আর সে নতুন করে জীবন শুরু করতেই পারে। এটি তার একান্তই ব্যক্তিগত ব্যাপার।

নিজের ভবিষ্যত পরিকল্পনা ও বিয়ের বিষয়ে শবনম ফারিয়া বলেন, এত তাড়াতাড়ি না। আরও পরে ভাবব। পারিবারিক কারণে বিয়েটা তাড়াহুড়ো করে করতে হয়েছিল। সেই ভুল এবার আর করব না। বিয়ে তো আর বারবার করা যাবে না। তাই এবার বুঝেশুনে বিয়ের সিদ্ধান্ত নিতে হবে।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …