একসাথে গান গাইলেন পঞ্চপাণ্ডব, সাকিবের অস্থির ড্যান্স

এবার মাঠের বাইরে বাংলাদেশের ক্রিকেটারদের বন্ধন কতোটা দৃঢ়, সেটা দেখার সুযোগ মিললো ক্রিকেটভক্তদের। সতীর্থদের নিয়ে ‘পাগলের মেলায়’ হইচইয়ে মেতে উঠলেন বাংলাদেশ ক্রিকেটের পঞ্চপাণ্ডব।

এদিকে মাশরাফী বিন মোর্ত্তজা মানেই এক দুষ্টুমি আর মজার ভান্ডার। কোথাও দশ মিনিট দাঁড়াতে পারলেই হলো। আসর জমিয়ে ফেলবেন। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাঁকেও সেই ‘অভ্যাসের’ প্রমাণ রাখলেন।

পেসার রুবেল হোসেন ও তাসকিন আহমেদ গতকাল শুক্রবার রাতে তার ভেরিফাইড ফেইসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে পাঁচ সিনিয়র খেলোয়াড় কাঁধে হাত দিয়ে মানব-চেইন গড়ে মাইক্রোফোনে জেমসের বাবা গান গাইছেন।

নগর বাউল জেমসের কণ্ঠে ‘মা’ গানটি রেকর্ড গড়ার পর সাফল্যে অনুপ্রাণিত হয়ে প্রিন্স মাহমুদের কথা ও সুরে ‘হারজিৎ’ অ্যালবামে জেমস গেয়েছিলেন ‘বাবা’ শিরোনামের এই গান। বাবা হারানো ছেলের আকুতি ছিলো গানটিতে।

ক্রিকেটাররা অবশ্য মজা করে গানটি গেয়েছেন। মাশরাফীর সঙ্গে গলা মেলান সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল এবং মাহমুদউল্লাহ রিয়াদ। অন্যরা এসময় মোবাইলে ভিডিও করছিলেন। গানের কয়েক লাইন যাওয়ার পর সাকিব ‘ভেটো’ দেন। মাশরাফীকে বলেন, ‘ভাই একটা জানা গান করেন। যেটা গাইতে পারব। ’

মাশরাফী এটা শোনার পরেই যেন ‘স্বমহিমায়’ জ্বলে ওঠেন। পেশাদার শিল্পীদের মতো হাঁটু ভাজ করে, কোমর নামিয়ে গাইতে থাকেন, ‘বাবা তোমার দরবারে সব পাগলের খেলা।’ ব্যস। সাকিব এবার যেন ‘নৃত্যশিল্পী’ হয়ে যান। হাতে তালি দিতে দিতে নাচ শুরু করেন।

সাকিবের এক ওভারে চার বিশাল ছক্কায় ২৬ রান নিল নাঈম

Check Also

বিসিএসের জন্যই চ্যাম্পিয়নস লিগ ত্যাগ করলেন মেসি-রোনালদো

আগের রাতে ক্রিস্টিয়ানো রোনালদো এবং পরের রাতে লিওনেল মেসির চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়। রাতারাতি এমন …