একদম স্বল্প পোশাকে ঘরের ভিতরেই উ-দ্দাম নাচ সুন্দরী যুবতীর, তু-মুল ভাইরাল ভিডিও!

নাচের মাধ্যমে ফের আরো একবার ভাইরাল এক ইউটিউবার ব্লগার ফি’টনেস এবং ফ্যাশন ডিজাইনার । আজব এই প্লাটফর্ম সোশ্যাল মিডিয়া । যেখানে মানুষ রাতারাতি হয়েছে স্টার । আবার কখনো তারকা থাকে নেমে আসে সাধারণ মানুষের রূপে ।

ইতিমধ্যে আমরা এ ব্যাপারে অবগত যে সোশ্যাল মিডিয়া হচ্ছে বর্তমান যুগে একমাত্র প্লাটফর্ম যেখানে মানুষ নিজের প্রতিভাকে তুলে ধরতে পারে সবার সামনে । হয়ে যেতে পারে রাতারাতি ভাইরাল । জীবনে একবার না একবার ভাইরাল হতে চেয়েছে প্রতিটা মানুষ । কারণ এই ভাইরাল হলে মিলে মুহূর্তের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা । কখনও কখনও ইচ্ছে থাকলেও ভাইরাল হওয়া যায়না । কারন ভাইরাল একটি আপেক্ষিক শব্দ । কারোর উপর নির্ভর করে না ।

বর্তমান যুগে আমরা যত উন্নত হচ্ছে যত উন্নত হচ্ছে আমাদের জীবনযাত্রা এবং সেই সূত্রে আমাদের বাড়ির বাবা-মায়েরা অনেক সময় তাদের স’ন্তানদেরকে ছোটবেলা থেকেই নাচ গান কিংবা আকার স্কুলে ভর্তি করে দেয় । যাতে বড় হয়ে তারা নিজেদের লক্ষ্যে পৌঁছাতে পারে ।

কখনও কখনও পড়াশোনার পাশাপাশি এই সমস্ত বি’ষয়গু’লি হয়ে ওঠে জীবনের মূ’ল লক্ষ্য হয়ে ওঠে । আর এই ঘ’টনার প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়েছি এবং প্রতিনিয়ত পেয়েছি । ঠিক সে রকম একটি ঘ’টনা ঘটল যে টি শুনলে বা দেখলে আপনি অবাক হবেন ।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা গেছে স্টেফি মর্নেও কে নাচ করতে। অর্থাৎ বাড়ির মধ্যে তিনি নিজেকে ক্যামেরাব’ন্দি করেছেন তার পরনে ছিল সোনালি রঙের একটি লং চু’রিদার জাদু দিকটি কা’টা অংশ ছিল যার ফলে নাচের সময় মাঝেমধ্যে উঁকি মারছিল তার পশ্চাত্পদ।ঝড়ের গতিতে এবং খুব কম সময়ের মধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি ।

ভিডিওটি ঘিরে প্রচুর প্রচুর উ’ত্তেজনা লক্ষ্য করা গেছে । কমবয়সী প্রচুর ছেলেমেয়ে সেখানে কমেন্ট করেছেন জানিয়েছে তাদের ভালোলাগার কথা । তার পাশাপাশি এসেছে প্রচুর পরিমাণে শেয়ার । ভিডিওটি না দেখলে আপনি সম্পূর্ণ বুঝতে পারবেন না । তাই আমি বলব অতি অবশ্যই ইউটিউবে গিয়ে সেই ভিডিওটি একবার দেখে আসুন ।

Check Also

বিয়ের দিন বউয়ের বদলে শালীকে কোলে তুলে নিলেন নতুন বর, তুমূল ভিডিও ভাইরাল

সা’ম্প্রতিককালে সো’শ্যাল মি’ডিয়া এমন একটি প্লা’টফর্ম যেখানে কোন কিছু ভা’ইরাল হতে খুবই কম সময় লাগে।‌ …