ঊর্বশীর ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

ভা’রতীয় অ’ভিনেত্রী ও মডেক ঊর্বশী। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু পোস্ট করলে তা নিমেষে ভাই’রাল হয়ে যায়। তার প্রমাণ আরো একবার পাওয়া গেল।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন ঊর্বশী। ভিডিওটিতে দেখা গেছে, একটি ইংরেজি গানের সঙ্গে লিপসিং করছেন এই বলিউড অ’ভিনেত্রী। স্প্যাগেটি টপে তিনি নাচের অঙ্গভঙ্গি করছিলেন। আচ’মকাই তার টপের অংশ কিছুটা অবিন্যস্ত হয়ে পড়ে। কিন্তু সেদিকে না তাকিয়েই মুহূর্তে স্প্যাগিটি টপ সামলে নেন তিনি।

আত্মবিশ্বা’স ধরে রেখে নিজেকে যেভাবে সামলে নিয়েছেন, তা দেখে অনেকে প্রশংসা জানাতে ভুলে জাননি। কিন্তু এর পরও তার সেই ভিডিও নিয়ে তোলপাড় চলছেই।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন ঊর্বশী। সেই ভিডিওতে দেখা গেছে, একটি ইংরেজি গানের সঙ্গে লিপসিং করছেন এই বলিউড অ’ভিনেত্রী। স্প্যাগেটি টপে তিনি নাচের অঙ্গভঙ্গি করছিলেন। আচ’মকাই তার টপের অংশ কিছুটা অবিন্যস্ত হয়ে পড়ে। কিন্তু সেদিকে না তাকিয়েই মুহূর্তে স্প্যাগিটি টপ সামলে নেন তিনি।

আত্মবিশ্বা’স ধরে রেখে নিজেকে যেভাবে সামলে নিয়েছেন, তা দেখে অনেকে প্রশংসা জানাতে ভুলে জাননি। কিন্তু এর পরও ঊর্বশীর ভিডিও নিয়ে তোলপাড় চলছেই।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …