ইমনের বিয়েতে মেয়ে আইরাকে নিয়ে মিথিলা

বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ইমন চক্রবর্তী ও সংগীত পরিচালক নীলাঞ্জন ঘোষ। তাদের বিয়েতে শুভ কামনা জানাতে সৃজিত মুখার্জির স্ত্রী রাফিয়াদ রশিদ মিথিলাকে নিয়ে হাজির হয়েছিলেন। এ সময় তাহসান-মিথিলাকন্যা আইরাও তাদের সঙ্গে ছিল।

বিয়ের আয়োজনে উপস্থিত হয়ে নতুন দম্পতির সঙ্গে ছবি তুলে ফেসবুক ও ইনস্টাগ্রামে প্রকাশ করে অভিনন্দন জানান মিথিলা। ইমন ও নীলাঞ্জনের বিয়ের আয়োজনে শুধু সৃজিত-মিথিলাই নন, টালিগঞ্জের একঝাঁক তারকাকেও দেখা গেছে।

হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে বসেছিল ইমন ও নীলাঞ্জনার বিয়ের আয়োজন। করোনার কারণে বিয়েতে খুব একটা বড় আয়োজন ছিল না। তবুও তারকাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতোই।

বিয়েতে ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়ের ডিজাইন করা লাল বেনারসি পরেছিলেন ইমন। বিয়ের অনুষ্ঠানের আগের দিন ঘরোয়া আয়োজনে হলুদের পর্ব সারেন ইমন-নীলাঞ্জন। হাতে লাগান মেহেদি। সেদিন বর-কনে দুজনেই সাদা-হলুদ মিলিয়ে পোশাক পরেন।

২০২০ সালের দুর্গাপূজায় বাগদান হয়েছিল এই জুটির। আংটি বদল করে প্রাথমিক পর্বটা সেরে রেখেছিলেন সেদিন। জানুয়ারির শেষদিন তারা রেজিস্ট্রি ম্যারেজ করেন এবং একে অপরের গলায় মালা পরিয়ে দেন।

২০১৭ সালে সেরা সংগীতশিল্পী হিসেবে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেন ইমন চক্রবর্তী। অন্যদিকে সংগীত পরিচালক হিসেবে নীলাঞ্জন ঘোষ কলকাতার ব্যস্ততম একজন সংগীত পরিচালকদের একজন।

Check Also

বাড়ি তৈরির কাজ প্রসঙ্গে সংবাদে বিব্রত সানাই

‘আমার বাবা একটি বেসরকারি ব্যাংকের সাবেক উপমহাব্যবস্থাপক (ডিজিএম)। তার নিজস্ব অর্থায়নে রংপুরে আমাদের পৈতৃক সম্পত্তিতে …