আলোচনায় মা সিরিয়ালের সেই ঝিলিক

মাত্র ৩ বছর বয়সেই তার অভিনয়ে হাতে খড়ি হয়। আর তারপরেই শুরু হয় তার কলকাতার টিভি সিরিয়াল ‘মা’ তে অভিনয়। তুমুল জনপ্রিয় হয়ে উঠে ছিল সিরিয়ালটি। সেই সিরিয়ালে কোঁকড়া চুল আর তার মায়াবী চোখ নিয়ে গলায় আদো আদো সুর জিতে নিয়েছিল মানুষের মন। এবার বুঝেই গেছেন এতক্ষণ ধরে কার কথা বলা হচ্ছে। এখানে বলা হচ্ছে সেই ছোট্ট ঝিলিক অর্থাৎ তিথির বসুর কথা।

আর সেই ছোট্ট তিথি এখন আর ছোট্ট নেই সে এখন হয়ে উঠেছে কিশোরী। প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় তার ছবি। এখন তাকে কোনও ধারাবাহিকে দেখা না গেলেও, তিনি তার উপস্থিতির জানান দেন নেটদুনিয়ায়। তবে পোশাকের জন্য তাকে নেটিজেনদের রোষের মুখেও পড়তে হয়। আসলে, দর্শকের অনেকেই তিথিকে ছোট্ট ঝিলিকের রূপ থেকে বের করতে পারেন না।

কিন্তু পর্দা আর বাস্তবের ফারাক তো আছে। অনেকের মনে তিথি এখনও সেই ঝিলিক হয়েই থেকে গেছেন। তাকে আধুনিক পোশাকে দেখতে অনেকেই অভ্যস্ত নন। ফলে ছোট্ট ঝিলিককে টিনেজ তিথির অবতারে ও এই ধরণের পোশাকে মেনে নিতে কিছু দর্শকের খানিকটা সময় তো লাগবেই। তবে তিথি যে খুব তাড়াতাড়ি ফের পর্দায় ফিরতে চলেছেন, এমন ইঙ্গিতও মিলেছে। সূত্র : খবর টোয়েন্টিফোর কলকাতা।

Check Also

ইশ! আজ যদি মা বেঁচে থাকতেন: দীঘি

বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা দীঘি। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের …